কুমিল্লার মেঘনায় বিএনপি’র বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

কুমিল্লা প্রতিনিধি :  আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করলেও উপজেলা বিএনপির আহ্বায়কসহ তিন প্রার্থী অংশগ্রহণ করেছে। অংশগ্রহণকারিরা হলেন- চেয়ারম্যান প্রার্থী উপজেলা বিএনপির আহ্বায়ক রমিজ উদ্দিন লন্ডনী, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কুমিল্লা উত্তর জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক দিলারা শিরিন ও সদস্য হালিমা আক্তার।


বিজ্ঞাপন

দলটি ৩ প্রার্থীকে ইতিমধ্যে প্রাথমিক সদস্য পদসহ তাদের বহিষ্কার করেছে। দলের নির্দেশনা অনুযায়ী বহিস্কৃত প্রার্থীর পক্ষে দলের যে কোনো পর্যায়ের নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ গ্রহণ করলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। এর অংশ হিসেবে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল অদুদ মুন্সি ও সদস্য সচিব আজহারুল হক শাহিন স্বাক্ষরিত পৃথক ভাবে রাধানগর ইউনিয়ন বিএনপির সভাপতি নূর মোহাম্মদ, ভাওরখোলা ইউনিয়ন বিএনপির সভাপতি মো. সিদ্দিকুর রহমান, মানিকার চর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মুর্শিদুজ্জামানকে ৩৮ ঘন্টার মধ্যে কারন দর্শানোর নোটিশ দিয়েছেন।

অপরদিকে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ সোলেমান মিয়া, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলামকে কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের আহ্বায়ক মো. আসিফ কবির ও সদস্য সচিব মাহমুদুল হাসান তামিম স্বাক্ষরিত এক পত্রে কেন আপনাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবেনা মর্মে স্ব-শরীরে উপস্থিত হয়ে কারণ দর্শানোর নোটিশ দিয়ে জবাব চেয়েছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *