শ্রমিকের ঘাম ও রক্ত সবসময়ই উপেক্ষিত ————মাহামুদ হোসেন দিপু

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  আসন্ন গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনের  চেয়ারম্যান পদ প্রার্থী ও সাবেক ছাত্রনেতা জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক  মাহামুদ হোসেন দিপু বলেছেন শ্রমিকের ঘাম ও রক্ত সব সময়ই উপেক্ষিত রয়ে গেছে।


বিজ্ঞাপন

মহান মে দিবস উপলক্ষ্যে গোপালগঞ্জ জেলা বাস, কোচ, মিনিবাস ও মাইক্রোবাস মটর শ্রমিক ইউনিয়ন আয়োজিত মিছিল শেষে এক আলোচনা সভায় এ কথা বলেন  তিনি।
তিনি আরো বলেন, আমি ছাত্রজীবন থেকেই শ্রমিকদের আন্দোলনের সাথে সরাসরি জড়িত। শ্রমিকরা সব সময়ই শোষিত-বঞ্চিত ও নির্যাতিত। তাদের ন্যায্য দাবির কথা কেউ বলে না। শ্রমিক নেতারা অর্থের বিনিময়ে  মালিক পক্ষের হয়ে কথা বলেন। আর আমি সব সময়  শ্রমিকদের পক্ষ হয়ে তাদের অধিকার আদায়ের আন্দেলন করেছি। আমি যদি উপজেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে সমাজের খেটে খাওয়া সাধারণ মানুষ ও শ্রমিকদের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে।
অনুষ্ঠানে জেলা শ্রমিক লীগের সভাপতি বুলবুল ও সাধারণ সম্পাদক কাজী সাঈদ সহ অন্যান্য শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পূর্বে গোপালগঞ্জ জেলা বাস, কোচ, মিনিবাস ও মাইক্রোবাস মটর শ্রমিক ইউনিয়ন আয়োজিত র‌্যালীতেও অংশ নেন মাহামুদ হোসেন দীপু।

আগামী ৮মে গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে অসাম্প্রদায়িক চেতনার, সৎ ও মানবিক প্রাণের অধিকারী মাহামুদ হোসেন দীপু তার ‘ঘোড়া’ প্রতীকে সদর উপজেলাবাসীর নিকট ভোট ও দোয়া-আশির্বাদ কামনা করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *