বাগেরহাটের  শরনখোলায় বজ্রপাতে নিহত ২, আহত ৬

Uncategorized খুলনা দুর্ঘটনার সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার, (বাগেরহাট) : বাগেরহাটের শরনখোলায় বজ্রপাতে দুইজন শ্রমিক নিহত ও ৬জন আহত হয়েছেন। আজ শনিবার  ১১ মে সকাল ১০ টার দিকে উপজেলার রায়েন্দা ইউনিয়নের চাল রায়েন্দা (বান্ধাঘাটা) এলাকায় ঘটনাটি ঘটে। নিহতরা হলেন পিরোজপুরের পশ্চিম বালিপাড়া গ্রামের আইউব আলী শেখের পুত্র মোস্তফা শেখ (৫৫) ও মোড়েলগঞ্জের কুদঘাটা গ্রামের সুলতান হাওলাদারের পূত্র মিলন শেখ (৩৫)।


বিজ্ঞাপন

স্থানীয়দের সুত্র জানায়, শনিবার সকালে ১১জন শ্রমিক বদনীভাঙ্গা মুসলিম ইট ভাটা থেকে ট্রলারে ইট বোঝাই করে শরণখোলায় আসে। তাফালবাড়ী খালে ঢোকার সময় ভাটিতে ট্রলারটি চরে আটকে গেলে মোস্তফা ও মিলন লাফ দিয়ে উপরে ওঠে। এসময় আচমকা ঝড়বৃষ্টি শুরু হলে তারা একটি টিনসেডে ঝুপড়ি ঘরে আশ্রয় নেয়।

মুহুর্তের মধ্যে বজ্রপাতের ঘটনা ঘটলে মিলন ও মোস্তফা ঘটনাস্থলে মারা যায় এবং চাল রায়েন্দা গ্রামের মিন্টু তালুকদারের পুত্র সোহেল (৩০), রশিদ সওদাগরের পুত্র বাবুল (৫০), মুনসুর গাজীর পুত্র খোকন গাজী (৩০), উত্তর সাউথখালী গ্রামের মকবুল হাওলাদারের পুত্র জলিল (৪৫), মধ্য রায়েন্দা গ্রামের জামাল ফরাজীর পুত্র রাসেল (২৮) ও বাবুল হাওলাদারের পুত্র সাগর (৩০) গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহয়তায় নিহত ও আহতদের উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. প্রিয় গোপাল বিশ্বাস জানান, হাসপাতালে আনার আগেই দুজনের মৃত্যু হয়েছে এবং আহতদের চিকিৎসা চলছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম কামরুজ্জামান খাঁন জানান, নিহতদের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়েছে। স্থানীয় জনপ্রতিনিধি ও পরিবারের লোকজনের সহায়তায় পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *