খাগড়াছড়ি রামগড় উপজেলা পরিষদ পুনঃনির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন 

Uncategorized চট্টগ্রাম বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

চট্টগ্রাম প্রতিনিধি  :  আজ রবিবার  ১২ মে, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন হলে ৮ মে ২০২৪ইং ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের ১ম ধাপে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রার্থী আবদুল কাদের কারচুপি অভিযোগে করে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।


বিজ্ঞাপন

আব্দুল কাদের সংবাদ সম্মেলনে বলেন, ৮ মে ২০১৪ইং উপজেলা নির্বাচনের ১ম ধাপে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত ১ম ধাপের নির্বাচনে আমি সহ আমার এলাকায় চেয়ারম্যান পদে মোট ৩ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মাননীয় প্রতিমন্ত্রী জন্যব কুজেন্দ্র লাল ত্রিপুরার আত্মীয় (ভাতিজি জামাই) ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের মাননীয় চেয়ারম্যান জনাব মংশেঞ্চ চৌধুরীর ভায়রা ভাই আমার নির্বাচনের প্রতিপক্ষ বিশ্ব প্রদীপ কারবারী আনারস প্রতীক ধারী অনিয়মের মাধ্যমে আমি দোয়াত কলম প্রতীকের প্রার্থী রামগড় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, মোঃ আবদুল কাদেরের রায় ছিনিয়ে নেওয়া ও নির্বাচন পরবর্তী আওয়ামী লীগের ত্যাগী নেতা-কর্মীদের বাড়ীঘর ব্যবসা প্রতিষ্ঠানের উপর হামলার প্রতিবাদে নির্বাচন বাতিল করে পুনঃনির্বাচনের দাবীতে ও বিশ্ব প্রদীপ কারবারীর সন্ত্রাসী বাহিনীর সদস্যদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানাচ্ছি।

আবদুল কাদের আরো বলেন,আমি বাঙালী জাতির পিতা হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগে দীর্ঘ সময় রামগড় ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমানে রামগড় পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগ সু-সংগঠিত করে পৌর ও উপজেলার জনগণের সেবা করে যাচ্ছি। দীর্ঘ ৩০ বছরের রাজনৈতিক জীবনে এমন কোন অন্যায় অনিয়মের সাথে আপোষ করি নাই। ১৯৯৩ সালে স্বাধীনতা বিরোধী রাজাকার গোলাম আযমের চট্টগ্রামে লাল দীঘি মাঠে অনুষ্ঠিত জনসভাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামী হই। আওয়ামী লীগের ত্যাগী নেতা-কর্মীদের বাড়ীঘর ব্যবসা প্রতিষ্ঠানের উপর হামলার প্রতিবাদে নির্বাচন বাতিল করে পুনঃনির্বাচনের দাবীতে ও বিশ্ব প্রদীপ কারবারীর সন্ত্রাসী বাহিনীর সদস্যদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানাচ্ছি।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ,চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আব্দুল কাদের,আবু সিকদার বলিপাডা ৭নং ওয়াড আওয়ামীলীগ সদস্য টুকু মিয়া থলি পাড়া পাতাছডা ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য সহ অন্যান্য সদস্য বৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *