টঙ্গী দত্তপাড়ায় রান্না ঘরের গ্রীল কেটে বাসা বাড়িতে ডাকাতি

Uncategorized অপরাধ ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ আবু হাসান : গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানাধীন দত্তপাড়ায় রান্না ঘরের গ্রীল কেটে বাসায় প্রবেশ করে দেশীয় ধারালো অস্ত্রের মূখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে ডাকাতরা। এসময় ডাকাতদের বাধা দিতে গেলে শফিকুর রহমান সবুজকে (৩৭) এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ডাকাতরা। পরে ডাকাত দল বাসা থেকে নগদ ১ লক্ষ ১০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালংকার ও ১ টি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পিবিআই, সিআইডি ও পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


বিজ্ঞাপন

শনিবার ভোর রাতে টঙ্গী দত্তপাড়া সাহাজ উদ্দিন সরকার স্কুলের প্রধান ফটকের উল্টো পাশে এমরান ভিলায় এই ঘটনা ঘটে।

থানা সুত্র ও স্থানীয়দের বরাতে জানা যায়, শনিবার ভোর রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে সাহাজ উদ্দিন সরকার স্কুল সংলগ্ন ওসমান গনি রোড এলাকায় এমরান ভিলা নামে একটি বহুতল ভবনের দ্বিতীয় তলায় রান্না ঘরের গ্রীল কেটে বাসার ভিতরে প্রবেশ করে একদল ডাকাত। পরে ওই বাসার বাসিন্দা আহসান উল্যাহ ও তার পরিবারের সদস্যদের দেশীয় ধারালো অস্ত্রের মূখে জিম্মি করে বাসায় থাকা নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন লুট করে নেয় ডাকাতরা।

এসময় ডাকাতদের বাধা দিতে গেলে শফিকুর রহমান সবুজ নামে একজনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। পরে তাদের আত্মচিৎকারে আশপাশের ভাড়াটিয়ারা এগিয়ে এলে ডাকাত দল পুনরায় রান্না ঘরের কাটা গ্রীল দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত সবুজকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করতে বললে ভুক্তভোগীর পরিবার তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

এবিষয়ে টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *