শিবগঞ্জ সীমান্তে বিজিবির অভিযানে  ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন এবং ৩৭ বোতল ভারতীয় মদসহ ১ জন আটক 

Uncategorized অপরাধ প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক (চাপাইনবয়াবগঞ্জ) :  বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর সোনামসজিদ বিওপির টহলদল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সীমান্তবর্তী কয়লাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ০১টি বিদেশী পিস্তল, ০৬ রাউন্ড গুলি, ০১টি ম্যাগাজিন এবং ৩৭ বোতল ভারতীয় মদসহ একজনকে আটক করতে সক্ষম হয়েছে।


বিজ্ঞাপন

গত ১০ মে,  সন্ধ্যা রাতে বিজিবি’র রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের অধীনস্থ সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ কয়লাবাড়ী এলাকা দিয়ে অবৈধভাবে অস্ত্র ও গোলাবারুদ চোরাচালান হওয়ার সম্ভাবনা রয়েছে। এ প্রেক্ষিতে রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়ার দিকনির্দেশনায় সোনামসজিদ বিওপি’র হাবিলদার মোঃ শাহিনুর রহমানের নেতৃত্বে বিজিবি’র একটি চৌকষ টহলদল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী এলাকায় পাকা রাস্তার ওপর যানবাহনে তল্লাশি অভিযান পরিচালনা করে।

তল্লাশি অভিযান চলাকালে আনুমানিক রাত সাড়ে ৮ টায় বিজিবি টহলদল একজন ব্যক্তিকে একটি কার্টুন মাথায় নিয়ে কয়লাবাড়ী মোড় হতে পায়ে হেঁটে কানসাটের দিকে যেতে দেখে। উক্ত ব্যক্তির গতিবিধি সন্দেহজনক হওয়ায় বিজিবি টহলদল তাকে থামায়। পরবর্তীতে তার কার্টুন তল্লাশি করে কার্টুনের ভিতর অভিনব কায়দায় লুকানো ০১টি বিদেশী পিস্তল, ০৬ রাউন্ড গুলি, ০১টি ম্যাগাজিন এবং ৩৭ বোতল ভারতীয় মদ উদ্ধার করে।

অবৈধভাবে অস্ত্র-গোলাবারুদ ও মাদক বহন করার দায়ে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার লক্ষীপুর গ্রামের শ্রী দ্বিজেন কর্মকারের ছেলে শ্রী প্রসেনজিৎ কর্মকার (৩০)।

আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করতঃ অস্ত্র-গোলাবারুদ এবং ফেন্সিডিলসহ তাকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *