শার্শায় প্রশ্নবিদ্ধ উপজেলা নির্বাচন : পরিত্যক্ত অবস্থায় তিনটি হাতবোমা উদ্ধারে থমথমে পরিস্থিতি সৃষ্টি

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিবেদক (বেনাপোল) : যশোরের শার্শায় প্রশ্নবিদ্ধ  উপজেলা নির্বাচন অপরদিকে পরিত্যক্ত অবস্থায় তিনটি হাতবোমা উদ্ধারের ঘটনায় এলাকায় বিরাজ করছে থমথমে পরিস্থিতি, জনমনে ছড়িয়ে পড়েছে আতংক।  এই নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করছে বহু বিতর্কিত, সমালেচিত, খুনের মামলায় অভিযুক্ত, কেউ আছেন অস্রমামলায় প্রধান অভিযুক্ত, মতিয়া চৌধুরীর গাড়ী পোড়ানো মামলার আসামী, আওয়ামীলীগের স্টেজ ভাঙ্গার প্রধান অভিযুক্ত, বর্তমানে এম,পির একান্ত আস্থাভাজন যুবলীগের সক্রিয় রাজনীতির সাথে জড়িত,,, আরেক জন আছে আওয়ামিলীগের এক তুঘোর নেতার খুনের মামলার প্রধান আসামী ভাইসচেয়ারম্যান পদপ্রার্থী। শার্শার মানুষ তাদের জীবনের নিরাপত্তার কথা ভেবে হয়ত কেউ আর ভোট দিতে যাবে না।


বিজ্ঞাপন

জাতীয় নির্বাচনের মত আবারও ভোটারবিহীন শার্শা উপজেলায় এক পাতানো তামাশার প্রশ্নবিদ্ধ নির্বাচন শার্শায় মানুষ দেখবে যারা জিদবে তাদেরকে আগে থেকেই এম,পি ঠিক করে রেখেছে ভোটারবিহীন নির্বাচন হলেও ভোটার উপস্থিতি দেখাবে ৪০ থেকে ৫০% তারই ধারাবাহিকতায় আজ বোমা উদ্ধার থেকেই শুরু হল বিক্রিত শার্শার নির্বাচনি বোমাবাজি সন্ত্রাসী কার্যক্রমের প্রথমধাপ।

 

শার্শায় পরিত্যক্ত অবস্থায় তিনটি হাতবোমা উদ্ধার করেছে বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের পুলিশ : আজ মঙ্গলবার (১৪ মে) বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার বাগআঁচড়া বাবু চেয়ারম্যান মার্কেটের ভিতর অবস্থিত টিউবওয়েলের পাশ থেকে এ বোমা তিনটি উদ্ধার করে তা নিয়ে পুলিশ জানায়, স্থানীয় পথচারিরা মার্কেটের ভিতর দিয়ে যাওয়ার সময় একটি পলিথিনে বোমা সাদৃশ্য বস্তুু দেখে পুলিশকে খবর দেয়। পরে বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল থেকে তিনটি হাতবোমা উদ্ধার করে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বোমাগুলো উদ্ধার করে নিষ্ক্রিয় করা হয়েছে। কারা এসব রাখতে পারে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং তা অব্যাহত থাকবে। এটা এই পর্যন্তই খতিয়ে দেখা শেষ, কারন  শার্শা আজ বিক্রি হয়েগেছে ব্যবসায়ী রাজনৈতিক নেতৃত্বের কাছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *