গোপালগঞ্জে নির্বাচনোত্তর সহিংসতায় একজন নিহত :  আহত ছয়জন 

Uncategorized অপরাধ খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গতকাল  ১৪ মে মঙ্গলবার গোপালগঞ্জ  সদর উপজেলার চন্দ্র দিঘলিয়া গ্রামে নির্বাচনোত্তর সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে অসিকুর (২৮) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচ জন। নিহত অসিকুর চন্দ্র দিঘলিয়া গ্রামের জলিল ভূঁইয়ার ছেলে। আহতরা হলেন লিওন ভূঁইয়া (২৫) পিতা ফরিদ ভূঁইয়া, রজব আলী (২৭) হাকিম পিতা আক্তার সরদার, মেহেদী পিতা হেকমত, লাভলু সিকদার জাকির বিশ্বাস (৫৪) আহত সকলের বাড়ি চন্দ্র দিঘলিয়া গ্রামে বলে জানা গেছে ।


বিজ্ঞাপন

নিহত ও আহতদের স্বজনরা জানান সকলেই গুলিবিদ্ধ হয়েছেন। এলাকাবাসী সূত্রে জানা যায় গত ৮ মে উপজেলা নির্বাচন নিয়ে বিজয়ী চেয়ারম্যান কামরুজ্জামান ভূইয়া ও পরাজিত প্রার্থী বিএম লিয়াকত ভূইয়ার  সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

পরাজিত প্রার্থী বিএম লিয়াকত ভূইয়ার পক্ষ থেকে জানানো হয় তাদের লোকজনের উপর বিজয়ী প্রার্থীর লোকজন  হামলা চালায় এবং  তাদের পক্ষ থেকে গুলি  গুলি চালানো হয়।

অপরদিকে কামরুজ্জামান ভূঁইয়ার পক্ষের লোকেরা জানান পরাজিত প্রার্থী বিএম লিয়াকত ভূইয়ার  লোকেরা তাদের  লোকজনের উপর দেশীয় অস্ত্রশস্ত্র সজ্জিত হয়ে হামলা চালায়।

হাসপাতালে সরেজমিনে গিয়ে দেখা যায় নিহত ব্যক্তিসহ আহত সকলেই পরাজিত প্রার্থী বিএম লিয়াকত ভূইয়ার পক্ষের লোকজন। হাসপাতালে বসে বিএম লিয়াকত ভূইয়া এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ঘটনার বিচার দাবি করেন।

গোপালগঞ্জ সদর সার্কেলের এএসপি জানান এলাকায় ব্যাপক পুলিশ মোতায়ন করা হয়েছে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পুলিশ এলাকায় অভিযান চালাচ্ছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত গ্রেপ্তারের কোন খবর পাওয়া যায়নি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *