গোপালগঞ্জে অসিকুল হত্যার প্রতিবাদে  বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত 

Uncategorized আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্র দিঘলিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় নিহতের ঘটনায় আজ গোপালগঞ্জ শহরে নিহত অসিকুলের লাশ নিয়ে সড়ক অবরোধ করে খুনিদের বিচারের দাবি জানিয়েছে বিক্ষুব্ধ জনতা।


বিজ্ঞাপন

আজ  ১৫ মে বুধবার দুপুর সাড়ে  ১২ টায়  সরকারি বঙ্গবন্ধু কলেজ বিশ্ববিদ্যালয়ের মাঠে বিক্ষুব্ধ জনতা জড়ো হয়ে খুনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল নিয়ে গোপালগঞ্জ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কমিশনার সড়কের সামনে চেচানিয়া কান্দি এলাকায় ঢাকা খুলনা মহাসড়ক অবরোধ করে খুনের বিচার দাবি করেছে।


বিজ্ঞাপন

এসময় ভ্যানের উপর নিহতের লাশ রেখে বিক্ষুব্ধ জনতা খুনিদের ফাঁসী দাবী করে শ্লোগান দিতে থাকে। দুপুর ১ টা থেকে ৩টা পর্যন্ত বিক্ষোভকারীরা সড়ক অবরোধ করে রাখলে সড়কের দুপাশে অনেক যানবাহন আটকা পড়ে। এসময় দূরপাল্লার যানবাহন বিকল্প পথে শহরের ভিতর দিয়ে যাতায়াত করতে দেখা গেছে। বিক্ষোভ চলাকালে ব্যাপক পুলিশ মোতায়েন ছিল। কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গোপালগঞ্জের জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বিক্ষোভকারীদের অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিয়েছেন। উল্লেখ্য গত ১৪ মে মঙ্গলবার গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্র দিঘলিয়া গ্রামে নির্বাচনোত্তর সহিংসতায় অসিকুল নামে একজন নিহত হন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *