অভয়নগরে মাছের ঘেরে পোল্ট্রি মুরগির বিষ্ঠা ব্যবহারের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

যশোর প্রতিনিধি :  অভয়নগর উপজেলার ধোপাদী উলুবটতলা এলাকায় মাছের ঘেরে অপদ্রব্য (পোল্টী মুরগীর বিষ্ঠা) ব্যবহার করায় ভ্রাম্যমাণ আদালতে এক ঘের মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। মঙ্গলবার বিকালে উপজেলা সিনিয়ার মৎস্য অফিসার আমিনুল হক এর উদ্যোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো: শামীম হোসাইন কে নিয়ে এ অভিযান পরিচালনা করা হয়। ঘের মালিকের নাম আজিজুর রহমান সরদার। তিনি ধোপাদী গ্রামের মৃত ইউনুস সরদারের ছেলে।


বিজ্ঞাপন

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, এলাকায় মাছের ঘেরে অপদ্রব্য ব্যবহার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আজিজুর রহমান সরদারে ঘেরে দুর্গন্ধযুক্ত মুরগির বিষ্টা ব্যবহার করায় সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ঘের মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়। এছাড়া সেখান থেকে ৩০ বস্তা মুরগির বিষ্টা জব্দ করে তা বিনষ্ট করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো: শামীম হোসাইন এবং উপজেলা সিনিয়ার মৎস্য অফিসার আমিনুল হক কে ধন্যবাদ জানিয়েছেন ওই এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। সাধারণ মানুষের কল্যাণে এ ধরনের অভিযান অব্যহত রাখার প্রতিশ্রুতি দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো: শামীম হোসাইন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *