অভয়নগরের চাঞ্চল্যকর কলেজছাত্র বাবু হত্যা মামলায় রাজ্জাক পাটোয়ারীকে ফাঁশির আদেশ

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

যশোর প্রতিনিধি :  যশোরের অভয়নগরে চাঞ্চল্যকর কলেজছাত্র নুরুজ্জামান বাবু হত্যা মামলায় পলাতক আসামি মো. রাজ্জাক পাটোয়ারীকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (১৫ মে) সকাল সাড়ে ১০টায় খুলনা বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. মতিয়ার রহমান এ রায় ঘোষণা করেন। ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী মাজাহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন

মামলায় বলা হয়, ২০২০ সালের ১ জুন রাতে কলেজছাত্র নুরুজ্জামান বাবুকে তার বাড়ির পাশের একটি আম বাগানে ডেকে নিয়ে কোমলপানীয়তে চেতনানাশক ওষুধ মিশিয়ে পান করিয়ে অচেতন করা হয়। এরপর অচেতন অবস্থায় গামছা দিয়ে তার চোখ বেঁধে অভয়নগরের পুড়াখালী গ্রামের সরকারি বাওড়ের পাশে নিয়ে নাইলনের রশি দিয়ে গলায় পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে মরদেহ বাওড়ের কচুরীপনার নিচে লুকিয়ে রাখা হয়। এ ঘটনার পরদিন ২ জুন কলেজছাত্র বাবুর মোবাইল থেকে তার বাবার মোবাইলে কল করে অজ্ঞাত পরিচয়ে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

এ ঘটনায় নিহতের বাবা ২ জুন অভয়নগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। সেই সূত্র ধরে পুলিশ আসামি মো. রাজ্জাক পাটোয়ারীকে আটক করে। এরপর তার স্বীকারোক্তি মোতাবেক ৪ জুন বাবুর মরদেহ বাওড়ের কচুরীপনা থেকে উদ্ধার করা হয়। নিহত নুরুজ্জামানের বাবা ইমরান গাজী বাদী হয়ে ৪ জুন অভয়নগর থানায় মামলা দায়ের করেন। এ মামলার সাক্ষ্যপ্রমাণ শেষে বুধবার খুলনা বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. মতিয়ার রহমান আসামি মো. রাজ্জাক পাটোয়ারীকে ফাঁসির আদেশ দেন এবং ৫০ হাজার টাকা জরিমানা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *