শার্শা উপজেলা নির্বাচন কে সামনে রেখে সহিংসতা : বেনাপোলে বর্তমান চেয়ারম্যান সমর্থকদের হামলায় সাবেক চেয়ারম্যানসহ আহত ৬

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

মোঃ আসাদুজ্জামান (বেনাপোল) :  আগামী মঙ্গলবার (২১শে মে) যশোরের শার্শায় উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে নির্বাচনী অফিস করাকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান সমর্থকদের হামলায় সাবেক চেয়ারম্যানসহ ৬ জন আহত হয়েছে। গত বুধবার রাত ৯টার দিকে উপজেলার গোগা ইউনিয়নের গোগা বাজারে এ হামলার ঘটনা ঘটেছে। তাদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ (৬০), কালিয়ানি গ্রামের আফিল উদ্দীনের ছেলে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দীন (৪৪), গোগা এলাকার জয়নালের ছেলে জুলফিকার আলী ভুট্টো (৪০), একই এলাকার নুর ইসলামের ছেলে আব্দুল ওহাব (৪৫), ইদ্রিস (৪৫) অজ্ঞাত (৩৬)।


বিজ্ঞাপন

জানা গেছে , ৪ মাস আগে গোগা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান তবিবর রহমানসহ তার লোকজন সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদের গোগা বাজারে অবস্থিত একটি মুদি দোকান জোরপূর্বক দখল করে নেয় এবং দোকানে তালা দিয়ে দোকানের চাবি বাজার কমিটির সেক্রেটারি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলীর কাছে রক্ষিত রাখে।


বিজ্ঞাপন

গত বুধবার ঘটনার সময় রশিদ চেয়ারম্যান উক্ত দোকান ঘরটি উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সোহারাব হোসেনের পক্ষে নির্বাচনী অফিস করার জন্য মোহাম্মদ আলীর কাছে দোকানের চাবি চাইলে তিনি দেবেন না বলে জানিয়ে দেন।

এ সময় তিনি ওই দোকানের তালা ভেঙে দোকানে প্রবেশ করে এবং চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের নির্বাচনী অফিস হিসাবে ঘোষণা করেন।
[আমাদের পক্ষে দিন দিন জনসমর্থন দেখে তবি ও তার সন্ত্রাসী বাহিনী সহ্য করতে না পেরে আমাদের ওপর হামলা চালায়। এতে আমিসহ আমার ৬ জন নেতাকর্মী গুরুতর আহত হন। নাভারন সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান জানান, এ ঘটনায় রাতে থানায় একটি মামলা হয়েছে এবং ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েনসহ নিরাপত্তা জোরদার করা হয়েছে। আসামি ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *