আসামী গ্রেফতারের পরও মামলা নিতে গড়িমসি জয়দেবপুর থানার ওসি’র 

Uncategorized অনিয়ম-দুর্নীতি আইন ও আদালত ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক  :  গাজীপুর জেলার জয়দেবপুর থানার অন্তগত রাজেন্দ্র ইকো রিসোর্ট সিলভার রেইন -এ গতকাল সন্ত্রাসী হামলা করে রিসোর্ট দখল করার অভিযোগ পাওয়া যায়।


বিজ্ঞাপন

জানা গেছে , নিজস্ব ২টি বিল্ডিং সহ আর ৬টি ভবন ১০বছরের জন্য ভাড়া নিয়ে সামস ডেভেলপারস রিসোর্ট ব্যবসা পরিচালনা করে আসছে। চুক্তির আড়াই বছর অতিবাহিত হওয়ার পর হঠাৎ ভবন মালিকগণ ভাড়াটিয়া চুক্তি বাতিল করতে চায়। এনিয়ে গাজীপুর জেলা সহকারী জজ ১ম আদালতে একটি দেওয়ানি মামলা চলমান। যার নং- ৪০৪/২০২ইং।


বিজ্ঞাপন

এখানে উল্লেখ্য যে- ৬জন ভবন মালিকের জায়গার পরিমান ৩বিঘা আর অপারেটর কোম্পানির একাই জায়গার পরিমান ৪ বিঘা ৫ শতাংশ। কিন্তু হঠাৎ করে গতকাল সন্ত্রাসী কায়গায় অপজিশন পার্টি দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে পুরো রিসোর্ট দখল করে নেয় এবং ভেতরের সকল স্টাফদের বের করে দেয়। রিসোর্টের দায়িত্বরত কর্মকর্তা সারোয়ার হোসেন বলেন, দুপুর দেড়টার সময় মোটর সাইকেল নিয়ে একদল সন্ত্রাসী তন্ময় ও সাগরের নেতৃত্বে রিসোর্ট দখল করে। পরবর্তীতে রাত পৌণে ১টার সময় রিসোর্টের সোপা, চেয়ার, গ্লাস ও অন্যান্য ফার্ণিচারসহ চাঙ্গিরচর এলাকাবাসী একজনকে আটক করে পুলিশে সোর্পদ করে। আসামী গ্রেফতারের প্রায় ২৪ঘন্টা হলেও এখনি পর্যন্ত মামলা রুজু করেনি জয়দেবপুর থানা পুলিশ।

এ ব্যাপারে রিসোর্টের পরিচালক আজিজুর রহমান বলেন- সকাল ১১টায় অভিযোগ দায়ের করলেও এখনি পর্যন্ত পুলিশ মামলা নেয়নি। আমাদের স্টাফরা মার খেয়ে হাসপাতালে ভর্তি। এ পর্যন্ত ৮ বার আমাদের এখানে হামলা হয়েছে। তদন্তের কথা বলে সময়ক্ষেপণ করে উল্টো আমাদের ধমকাচ্ছে।

অনুসন্ধানে জানা যায়- জয়দেবপুর থানার ওসি ইব্রাহিম খলিল যোগদানের পর থেকে আইন শৃঙ্খলা চরম অবনতি হচ্ছে। মোটা অংকের উৎকোচ গ্রহন করে সেবা গ্রহিতাদের হয়রানি করছেন। এ ব্যাপারে ওসি জয়দেবপুর থানাকে একাধিক বার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *