শার্শায় শালিসীর নামে জনপ্রতিনিধির নেতৃত্বে গরুর খামারে দুই সহোদর কে নির্যাতন :  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নির্যাতিত ১ সহোদরের মৃত্যু 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

!! পুলিশের দাবি নারী ঘটিত বিষয় !!  আর ভুক্তভোগীর পরিবারের দাবি চাঁদা সকান্ত বিষয়ে হত্যা !! 


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিবেদক (যশোর, শার্শা ) :  যশোরের শার্শায় নারী ঘটিত ঘটনায় শালিসীর নামে স্থানীয় জনপ্রতিনিধির নেতৃত্বে তার গরুর খামারে নিয়ে ১৫/২০ জনের সন্ত্রাসী দল দুই সহদরকে রশি দিয়ে বেধে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্বক জখম করে।


বিজ্ঞাপন

এতে দুই সহদর মারাত্বক আহত হয়। গত বুধবার (২২ মে) রাত ১০ টার দিকে শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের কন্যাদাহ গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার রাত ১ টার সময় ঢাকার পিজি হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় সাইফুল ইসলাম মুকুল মারা যায়। নিহতের ভাই শরিফুল ইসলাম বকুল উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানায়, কন্যাদাহ গ্রামের আমজাদ আলীর মেয়ে আফরোজা খাতুন মীম (১৪) এর সাথে স্থানীয় আনিসুর রহমানের ছেলে নয়ন হোসেন (১৮) এর সাথে দীর্ঘদিন ধরে প্রেম ও শারীরিক সম্পর্ক রয়েছে। এ রকম একটি ঘটনা জানতে পেরে স্থানীয় ইউনুস আলীর ছেলে হাসান মেম্বার সহ ১০-১২ জন লোক নয়নের মামাতো ভাই সাইফুল ইসলাম মুকুলের বাড়িতে নয়নকে খুঁজতে যায়।এ সময় নয়নকে না পেয়ে পূর্বশত্রুতার জেরে মুকুল ও বকুলকে ১৫/২০ জন মিলে মেরে মারাত্মকভাবে আহত করে ফেলে রাখে। পরে লোকজন তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে ভর্তি করে।

আহত সাইফুল ইসলাম মুকুলের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয় পরবর্তীতে সাইফুল ইসলাম মুকুল ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রাত ১ টার মৃত্যুবরণ করে।

শার্শা থানার অফিসার ইনচার্জ ( ওসি) শেখ মনিরুজ্জামান জানান নিহতের ফুফাত ভাইয়ের সাথে স্থানীয় ইউপি সদস্যের এক আত্নীয়ের প্রেম ঘটিতসহ পুর্ব শত্রুতার জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে

এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ইউপি সদস্য হাসানসহ তিন জনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামীদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *