শুরু হয়েছে ওয়ানপ্লাস বাংলাদেশের স্থানীয় বাজারে যাত্রা 

Uncategorized অর্থনীতি কর্পোরেট সংবাদ ঢাকা বানিজ্য বিজ্ঞান ও প্রযুক্তি বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  :  শুরু হয়েছে ওয়ানপ্লাস বাংলাদেশের স্থানীয় বাজারে যাত্রা। এই ব্র্যান্ডের নতুন স্মার্টফোন ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ফাইভজি এখন সারাদেশে পাওয়া যাচ্ছে। এর মাধ্যমে দেশের প্রযুক্তি খাতে উন্মোচিত হলো নতুন দিগন্ত। বাংলাদেশে তৈরি প্রথম ওয়ানপ্লাস ডিভাইস এখন দেশের যেকোনো স্টোর অথবা অনলাইন প্লাটফর্ম থেকে ক্রয় করা যাবে। গত ২২ মে থেকে এই ফোনের বিক্রি শুরু হয়েছে।


বিজ্ঞাপন

গত ১৪ মে ওয়ানপ্লাস এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশের বাজারে এর অফিসিয়াল যাত্রা শুরু করার এবং স্থানীয়ভাবে এর স্মার্টফোন উৎপাদন করার ঘোষণা দেয়। পাশাপাশি বাংলাদেশে তৈরি প্রথম স্মার্টফোন নর্ড এন৩০ এসই ফাইভজি উন্মোচন করে ব্র্যান্ডটি। নতুন এই ডিভাইসে রয়েছে আধুনিক গ্লোয়িং ফেদার ডিজাইন এবং চমৎকার অডিও- ভিজ্যুয়াল ফিচার। নর্ড এন৩০ এসই ফাইভজি ফোনে আছে ৬.৭২” এফএইচডি- সানলাইট ডিসপ্লে, উন্নত ডুয়াল স্টেরিও স্পিকার এবং আল্ট্রা ভলিউম মোড, যার সাহায্যে উপভোগ করা যাবে দুর্দান্ত অডিও-ভিজ্যুয়াল অভিজ্ঞতা। আকর্ষণীয় দামে সেরা স্মার্টফোন অভিজ্ঞতা নিশ্চিত করতে এই ফোনে আরও রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জিং, শক্তিশালী ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৪ জিবি র‍্যাম (সাথে ৪ জিবি এক্সটেন্ডেড র‍্যাম সুবিধা) ও ১২৮ জিবি স্টোরেজ (রম) এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ ফাইভজি ৭এনএম চিপসেট। এছাড়া, ৫০ মেগাপিক্সেল এআই ডুয়াল ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ এই ডিভাইসের আল্ট্রা নাইট মোড ব্যবহারকারীদের ফটোগ্রাফি অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা।


বিজ্ঞাপন

অফলাইনে কেনার জন্য গ্রাহকরা ঢাকা, নওগাঁ, রাজশাহী, নরসিংদী, চট্টগ্রাম, নারায়ণগঞ্জ, পাবনা, দিনাজপুর এবং নাটোরে অবস্থিত ওয়ানপ্লাস বাংলাদেশের স্টোর ভিজিট করতে পারেন। এছাড়া, গ্রাহকরা তাদের নিকটতম স্মার্টফোন আউটলেটে গিয়ে ওয়ানপ্লাস ডিভাইস সম্পর্কে জানতে পারবেন। অনলাইনে গ্রাহকরা সরাসরি পিকাবু, ডলবিয়ার বা দারাজ থেকে অর্ডার করতে পারবেন। ফোনটি বাজারে আসার পর থেকেই অনলাইন ও অফলাইন দুই চ্যানেলেই ব্যাপক সাড়া পাচ্ছে। বিক্রি শুরু হওয়ার প্রথম দিনেই দারাজ এবং পিকাবুর স্মার্টফোন বিভাগে সর্বোচ্চ বিক্রির (ভলিউম ভিত্তিক) রেকর্ড গড়েছে ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ফাইভজি। আরও বিস্তারিত তথ্যের জন্য চোখ রাখুন ওয়ানপ্লাস বাংলাদেশের সোশ্যাল মিডিয়া পেজে।

ওয়ানপ্লাস বাংলাদেশ’র সিইও মেঙ্ক ওয়াং বলেন, “নর্ড এন৩০ এসই ফাইভজি ফোনের মাধ্যমে বাংলাদেশে আমাদের দীর্ঘ এবং সফল যাত্রার সূচনা হয়েছে। আমরা বাংলাদেশী গ্রাহকদের জন্য অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে পেরে আনন্দিত। আগামীতেও বাংলাদেশে তৈরি ফাইভজি স্মার্টফোন এবং ডিভাইসের বিস্তৃত সমাহার (পোর্টফোলিও) নিয়ে আসবো আমরা।”

দেশের সকল স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ব্যতিক্রমধর্মী বিক্রয়-পরবর্তী সেবাদানে বিশ্বস্ত ও নির্ভরযোগ্য সাপোর্ট সিস্টেম নিশ্চিত করবে ওয়ানপ্লাস। বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটি; তারা দেশব্যাপী স্থানীয় বিক্রয়-পরবর্তী সেবা ব্যবস্থা তৈরি করেছে। দেশজুড়ে ৩৫টি বিক্রয়-পরবর্তী সেবা কেন্দ্রে (২২টি সার্ভিস সেন্টার ও ১৩টি সার্ভিস পয়েন্ট) বিক্রয়-পরবর্তী সেবা পাওয়া যাবে। ক্রেতাদের নির্ভরযোগ্য বিক্রয়-পরবর্তী সেবা উপভোগে অফিশিয়াল ভার্সন পণ্য ক্রয়ে উৎসাহিত করছে ওয়ানপ্লাস বাংলাদেশ। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করা যাবে support.bd@oneplus.com এ ইমেইলে অথবা ০৯৬১০৯৯৭৭৯২ নম্বরে। আর মাত্র ১৫,৯৯৯ টাকায় লুফে নেওয়া যাবে দুর্দান্ত এই ডিভাইসটি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *