গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নব-নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যানের শ্রদ্ধা নিবেদন

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধানিবেদন করেছেন বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান হাজ্বী মো: নজরুল ইসলাম মিল্টন।


বিজ্ঞাপন

আজ রবিবার (২৬মে) সকালে জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ তার পরিবারের নিহত সকল সদস্য ও মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহিদদের রুহের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এর আগে মেল্লাহাট উপজেলা থেকে মোটর সাইকেলের একটি শোভাযাত্রা নিয়ে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুররহমানের সমাধি সৌধে পৌছান তিনি।


বিজ্ঞাপন

এ সময় মোল্লাহাট উপজেলা যুবলীগের সহ-সাধারণ সম্পাদক মো: মাফিজ চৌধুরী, গাংনী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: বষার শেখ, গাওলা ইউনিয়ন যুবলীগের সভাপতি ,সন্দীপবিশ্বাস ও সাধারণ সম্পাদক মো: মাহবুব, কোদালিয়া ইউনিয়নের ৮ নংওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: সেকেন্দার মুন্সি, কুলিয়া ইউনিয়নের সাবেক ৯ নংওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মনির শেখ, মোল্লাহাট উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা মো: লিপ্টন মিয়া, মো: তাহিদ মিয়াসহ সর্বস্তরের জনগণ উপস্থিতিছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *