গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদ ও বিচারের দাবীতে সাংবাদিকদের মানববন্ধন

Uncategorized অপরাধ খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সাংবাদিক তপু শেখের পুত্র আরমান হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে জেলায় কর্মরত সাংবাদিকরা । আজ  রবিবার বেলা এগারোটায় গোপালগড়ঞ্জ প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কে মানববন্ধন  কর্মসূচি পালন করা হয়। গত ১১ মে নিখোঁজের পর ১২ মে  তার সাংবাদিকপুত্র আরমানের লাশ উদ্ধার করে টুঙ্গিপাড়া থানা পুলিশ।  এ ঘটনায় নিহত আরমান শেখের পিতা তপু শেখ টুঙ্গিপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন । গত


বিজ্ঞাপন

১৬ মে ঘটনার সাথে জড়িত সাইফুল নামে এক যুবককে আটক করে পুলিশ। বাকীদের আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে আজকের এ  মানববন্ধন করে আরমানের স্বজন ও গোপালগঞ্জ জেলায় কর্মরত সাংবাদিকরা। মানববন্ধন থেকে অবিলম্বে সকল আসামিদের গ্রেফতার করার জোর দাবি জানান হয়।


বিজ্ঞাপন

এসময় প্রেসক্লাব   গোপালগঞ্জের সভাপতি মোঃ জুবায়ের হোসেন, সিনিয়র সাংবাদিক মোঃ সাইফুর রশিদ চৌধুরী,  রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ আরিফুল হক আরিফ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  চৌধুরী হাসান মাহমুদ,প্রেসক্লাব গোপালগঞ্জের যুগ্ম মহাসচিব  জয়ন্ত শিরালী, গোপালগঞ্জ টিভি অ্যাসোসিয়েশনের  সভাপতি মাহবুব  হোসেন  সারমত, মফসল সাংবাদিক ইউনিয়নের  সাধারণ সম্পাদক  এ জেড আমিনুজ্জামান  রিপন,জার্নালিস্ট  ফেডারেশনের সভাপতি আজিজুর রহমান রনি , সাংবাদিক  মাহমুদুর রহমানসহ  কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *