বিজিবি’র অভিযানে ৩.১ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ ২ জন মিয়ানমার নাগরিক আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক (চট্টগ্রাম) : বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি বাস্তবায়নের লক্ষ্যে মাঠ পর্যায়ে বিজিবি’র আভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় কক্সবাজারের টেকনাফে বিজিবি কর্তৃক পরিচালিত অভিযানে ৩.১ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ ২ জন মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।


বিজ্ঞাপন

বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) ৩০ মে  বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ মেরিন ড্রাইভ সড়ক দিয়ে যানবাহনযোগে মাদকদ্রব্য পাচার হবে। এ প্রেক্ষিতে টেকনাফ ব্যাটালিয়নের একটি চোরাচালান প্রতিরোধী টহলদল মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন নোয়াখালীপাড়া নামক স্থানে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি কার্যক্রম শুরু করে।


বিজ্ঞাপন

আনুমানিক বিকেল সাড়ে ৫ টায়  শাহপরীরদ্বীপ হতে হাজমপাড়াগামী একটি সিএনজি চেকপোস্টের নিকট আসলে তা তল্লশির জন্য থামানো হয়। পরবর্তীতে সিএনজিটি তল্লাশি করে সিএনজির পিছনে বসা দুইজন যাত্রীর আচরণ সন্দেহজনক মনে হওয়ায় এবং প্রাপ্ত তথ্য অনুযায়ী সন্দেহভাজনদের মিল পাওয়ায় চেকপোস্টে কর্তব্যরত সৈনিক দ্বারা পুঙ্খানুপুঙ্খভাবে তাদের দেহ তল্লাশি করা হয়। পরে তাদের হাতে থাকা ব্যাগের ভিতর হতে ৩.১ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয় এবং তাদেরকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা যথাক্রমে,   মোঃ আলম (১৯), পিতা- ইমান হোসেন এবং  মোঃ আয়াছ (২১), পিতা- নুর মোহাম্মদ, উভয়ের ঠিকানাঃ গ্রাম-মুন্নিপাড়া, থানা-মংডু, জেলা-মংডু, মায়ানমার।

উল্লেখ্য, আটককৃত ব্যক্তিদেরকে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইসসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *