অভয়নগরে নির্বাচনোত্তর সহিংসতা :  ছাত্রলীগের যুগ্ম আহবায়কসহ আহত ৪,  আটক ২

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

যশোর প্রতিনিধি :  যশোরের অভয়নগর উপজেলা পরিষদ নির্বাচনোত্তর সহিংসতায় ৪ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সহিংসতায় জড়িত থাকার দায়ে শনিবারে ২ জনকে আটক করেছে অভয়নগর থানা পুলিশ।


বিজ্ঞাপন

খোঁজ নিয়ে জানা গেছে, পরাজিত আনারস প্রতিকের পক্ষে নির্বাচনে কাজ করা কর্মীদের উপর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ধোপাদী গ্রামে এই হামলার খবর পাওয়া যায়। এলাবাসী জানায়, গত ২৯ মে রাত ১০ টার সময় ধোপাদী নতুন বাজারে দুষ্কৃতিকারীরা আনারসের পক্ষে কাজ করার অপরাধে ধোপাদী গ্রামের জয়দেব শিলের ছেলে নওয়াপাড়া কলেজের ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পল্লব কুমার শীল ও একই এলাকার ছাত্রলীগ কর্মী সুমন শীলকে সংঘবদ্ধ ভাবে দুষ্কৃতিকারীরা হামলা করে মারাত্মক আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ওই বিষয়ে পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।


বিজ্ঞাপন

অন্যদিকে শনিবার (১ জুন) সকাল ১১ টার সময় উপজেলার শুভরাড়া ইউনিয়নের বাশুয়াড়ী গ্রামে আনারস প্রতিকের পক্ষে কাজ করার দায়ে ওই এলাকার হাজী আকবর আলী গাজীর ছেলে মোঃ শরিফুল ইসলাম গাজীকে সংঘবদ্ধ ভাবে দুষ্কৃতিকারীরা বেধড়ক মারপিট করেছে।

স্থানীয়রা উদ্ধার করে আহত শরিফুলকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনার সাথে সাথে খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ অভিযান চালিয়ে বাশুয়াড়ী গ্রামের আঃ করিম শেখের ছেলে সুমন শেখ, ও টিটু শেখের ছেলে নাইম শেখকে গ্রেফতার করেছে। আহত মোঃ শরিফুল ইসলাম গাজী বলেন, নির্বাচনে আনারস প্রতিকের পক্ষে কাজ করায় আমাকে মারপিট করে আহত করেছে।

এবিষয়ে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ এসএম আকিকুল ইসলাম বলেন, সহিংসতার খবর পেয়ে ২ জনকে আটক করা হয়েছে। অপরদিকে সিদ্দিপাশা ইউনিয়নের নাউলি গ্রামের কর্মকারপাড়ায় তাপস, তুষার, তপন এর বাড়িতে ইট পাটকেল নিক্ষেপ করা হয়েছে। যারা এই ধরনের কাজের সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *