সরিষাবাড়ীতে সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী নির্যাতন, যৌতুক, বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত

Uncategorized কর্পোরেট সংবাদ গ্রাম বাংলার খবর ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোস্তাফিজুর রহমান, (জামালপুর) : ধর্মীয় ও নৈতিকতা উন্নয়নে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের অবদান ‘সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী নির্যাতন, যৌতুক, বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে’ ওলামা মাশায়েখগণের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (২জুন) দুপুরে ইসলামিক ফাউন্ডেশন সরিষাবাড়ীর উদ্যোগে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

এতে সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ধর্ম মন্ত্রণালয়ের সচিব মু: আ: হামিদ জমাদ্দার বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে ইসলামীক ফাউন্ডেশনের মহাপরিচালক ড. মুহা: বাশিরুল আলম বক্তব্য রাখেন। আলোচনা সভাটি পরিচালনা করেন ইসলামীক ফাউন্ডেশন সরিষাবাড়ীর কো-অর্ডিনেটর আবু সালেহ ইমরান। আলোচনা সভায় ওলামা মাশায়েখগণ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

পরে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব পরিদর্শন করেন । এ সময় সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ ,সহ-সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হোসেন ভূঁইয়া সাংবাদিকদের পক্ষ থেকে প্রধান অতিথির হাতে ক্রেস্ট তুলে দেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *