বাংলালিংক গ্রাহকদের জন্য মানা বে ওয়াটার পার্কে বিশেষ ছাড়  

Uncategorized অর্থনীতি কর্পোরেট সংবাদ ঢাকা বানিজ্য বিজ্ঞান ও প্রযুক্তি বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  : দেশের অন্যতম উদ্ভাবনী ডিজিটাল অপারেটর বাংলালিংক, মানা বে ওয়াটার পার্কের সাথে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা ওয়াটার পার্কটিতে বিশেষ মূল্যছাড় উপভোগ করতে পারবেন। ‘অরেঞ্জ ক্লাব’ বাংলালিংক-এর একটি লয়্যালটি প্রোগ্রাম, যার মাধ্যমে বাংলালিংক তাদের বিশেষ গ্রাহকদের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলো থেকে বিভিন্ন আকর্ষণীয় সুবিধা প্রদান করে থাকে। এখন থেকে বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা মানা বে ওয়াটার পার্কে প্রবেশ ফি ও রাইডের ক্ষেত্রে ২০% ছাড় পাবেন। গ্রাহকরা মাইবিএল অ্যাপের মাধ্যমে অথবা “BLMBAY” লিখে ৫৬৭৮ নাম্বারে এসএমএস পাঠিয়ে এই অফারটি উপভোগ করতে পারবেন।


বিজ্ঞাপন

বাংলালিংক-এর কাস্টমার ভ্যালু ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, “বাংলালিংক সবসময় গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নয়নে সচেষ্ট রয়েছে। মানা বে ওয়াটার পার্কের প্রবেশ ফি ও রাইড-এর টিকেটে বিশেষ মূল্যছাড় আমাদের অরেঞ্জ ক্লাব সদস্যদের অবসর ও বিনোদনের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে বলে আমরা আশা করছি।”  মানা বে ওয়াটার পার্ক-এর এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সেলিম খান সুরাঠী বলেন, “বাংলালিংক-এর সাথে চুক্তিবদ্ধ হয়ে অরেঞ্জ ক্লাব সদস্যদের জন্য আকর্ষণীয় অফারের ব্যবস্থা করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। মানা বে ওয়াটার পার্কে প্রবেশ ও রাইডে এখন থেকে তারা ২০% ছাড় উপভোগ করতে পারবেন। আমাদের এই যৌথ উদ্যোগের ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যদের তাদের প্রিয়জনদের সাথে বিশেষ ছাড়কৃত মূল্যে আনন্দদায়ক অভিজ্ঞতা লাভ করতে পারবে।”


বিজ্ঞাপন

সম্প্রতি বাংলালিংক কর্পোরেট অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে বাংলালিংকএর কাস্টমার ভ্যালু ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ ও মানা বে ওয়াটার পার্ক-এর এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সেলিম খান সুরাঠী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলালিংক-এর লয়ালিটি প্রোগাম সিনিয়র ম্যানেজার, জাইন জামান ও মানা বে ওয়াটার পার্কের সিনিয়র মার্কেটিং ম্যানেজার আরিফা আফরোজসহ দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *