নড়াইলে বিশ্ব পরিবেশ দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  “করবো ভূমি পুনরুদ্ধার,রুখবো মরুময়তা,অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ (৫ জুন) বুধবার বিশ্ব পরিবেশ দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর নড়াইল এর আয়োজনে র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। র‍্যালি ও আলোচনা সভার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নড়াইল পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান।


বিজ্ঞাপন

পুলিশ সুপার অন্যান্য অতিথিদের সাথে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে র‍্যালির শুভ উদ্বোধন ও র‍্যালিতে অংশগ্রহণ করেন।পরবর্তীতে পুলিশ সুপার জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় যোগদান করেন। পুলিশ সুপার বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি পরিবেশ রক্ষায় হাইড্রোলিক হর্ন পরিহার করতে উৎসাহিত করেন।


বিজ্ঞাপন

পরিশেষে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে চিত্রাঙ্গন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার স্বরূপ ক্রেস্ট তুলে দেন। এ সময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী,জেলা প্রশাসক নড়াইল,শাশ্বতী শীল,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সহ জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *