লালমনিরহাট পাটগ্রামের ইউনও কর্তৃক পৌরসভার ৬নং ওয়ার্ড এলাকার ষ্টেশন হতে ঠাকুর পাড়া গামী রাস্তা মেরামতের নির্দেশ 

Uncategorized আইন ও আদালত গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

সফিকুল ইসলাম (লালমনিরহাট) : লালমনিরহাটের  পাটগ্রাম পৌরসভার কেন্দ্রস্থল ৬নং ওয়ার্ডের গুরুত্বপূর্ন এলাকা ষ্টেশন হতে ঠাকুর পাড়া গামী রাস্তা মেরামতের প্রয়োজনীয় ব্যবস্থা সহ দিক নির্দেশনা দিলেন ইউ এন ও পাটগ্রাম, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

পাটগ্রাম পৌরসভার ৬নং ওয়ার্ডের ষ্টেশন হতে ঠাকুর পাড়া গামী এলাকার স্থায়ী বাসিন্দাদের যাতাযাতের যে জোড়ার জন্য রাস্তাটি পুনঃনির্মাণের জন্য পরিদর্শন করলেন পাটগ্রাম ইউ এন ও নুরুল ইসলাম ও পাটগ্রাম পৌরসভার মেয়র মোঃ রাশেদুল ইসলাম সুইট, উল্লেখ যে এলাকায় ড্রেন ও রাস্তাটি প্রায় ১৫/২০ বছর ধরে মেরামত না করায় এলাকার প্রতিটি বাড়ির নিত্যদিনের ময়লা পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা না থাকায় পয়:পানি রাস্তায় জলাবদ্ধতা সৃষ্ঠি করে জনদূর্ভোগ সৃষ্টি ও পরিবেশ দুষন করে আসছে।


বিজ্ঞাপন

পক্ষান্তরে এ বিষয়ে বরংবার বর্তমান মেয়র মহোদয়ের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন যে, উক্ত রাস্তাটি টেন্ডার হয়েছে কিন্তু এলাকাবাসী কয়েকজন তাদের বাউন্ডারী ওয়াল ও আধা পাকা ঘর দিয়ে রাস্তার জায়গা দখল করেছেন যাহা অপসারন না করা পর্যন্ত রাস্তাটি মেরামত করা সম্ভব হচ্ছে না।

এখানে উল্লেখ্য যে, কতিপয় কয়েকজনের জন্য বৃহৎ স্বার্থ জলাঞ্জলি মন্দিরে যাওয়া সহ বেশ কিছু সুবিধা থেকে বঞ্চিত,শুধুমাত্র ২/১ জনের জন্য উক্ত এলাকায় কোন দুর্ঘটনা ঘটলে এ্যম্বুলেন্স বা ফায়ার সার্ভিসের গাড়ী এলাকায় প্রবেশ করার কোন উপায় নেই।

এমতাবস্থায় জনদুর্ভোগ নিরশনের লক্ষ্যে ড্রেন নির্মান ও রাস্তাটি নির্মানের প্রয়োজনীয় ব্যবস্থা সহ শীঘ্রই কাজ ধরার আশ্বাস দিলেন পাড় গ্রাম উপজেলা নির্বাহী অফিসার নুরুল ইসলাম ও পাটগ্রাম পৌর মেয়র রাশেদুল ইসলাম সুইট।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *