বেনাপোলে কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা রাফিউল ইসলামকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃওরা 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

বেনাপোলে কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা রাফিউল ইসলাম দুর্বৃওের চাপাতির আঘাতে  গুরুতর আহত অবস্থায় হাসপাতালের বেডে চিকিৎসা নিচ্ছেন। 


বিজ্ঞাপন

 

বেনাপোল প্রতিনিধি  :  বেনাপোল কাস্টমস হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা রাফিউল ইসলামকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃওরা,এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  গতকাল শুক্রবার (৭ জুন) রাত সাড়ে আটটার দিকে তার এক বন্ধুকে নিয়ে রিকশাভ্যান যোগে রঘুনাথপুর সড়ক দিয়ে যাওয়ার সময় দুর্বৃওরা তার ওপর এ হামলা চালায়। খবর পেয়ে রাফিউলের সহকর্মীরা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতলে ভর্তি করেছে।
রাফিউল ইসলাম বর্তমানে বন্দরের কাস্টমস ওয়েইং স্কেলের দায়িত্বে আছেন। তিনি নেত্রকোনা জেলা সদরের মো: কাজিম উদ্দিন ছেলে।

বেনাপোল কাস্টমস হাউসের রাজস্ব কর্মকর্তা আরিফুর রহমান জানান, গতকাল  রাত নয়টায় রাফিউল বেনাপোলের রঘুনাথপুর সড়কে রিকশাভ্যান যোগে তার এক বন্ধুকে নিয়ে ঘুরতে যাওয়ার সময় পেচরবাওড় এলাকায় পৌছালে পেছন থেকে দুর্বৃওরা তাকে এলাপাথারী কুপিয়ে পালিয়ে য়ায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও তার সহকর্মীরা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

বেনাপোল পোর্ট থানার ওসি সুমন ভক্ত জানান, বেনাপোল কাস্টমস হাউসের একজন সহকারী রজাস্ব কর্মকর্তাকে কুপিয়েছে দুর্বৃওরা। বিষয়টি জানার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কারা,কেন তাকে কুপিয়ে জখম করেছে বিষয়টি তদন্ত করা হচেছ। ঘটনার সাথে জড়িতদের আটকের অভিযান চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *