শরণখোলায় রাত পোহালেই ভোট

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার, (বাগেরহাট) :  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে স্থগিত হওয়া বাগেরহাটের শরণখোলায় প্রচার-প্রচারণা শেষ। অপেক্ষা ভোট গ্রহনের।৪টি ইউনিয়ন নিয়ে গঠিত এ উপজেলায় ইতিমধ্যে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে।


বিজ্ঞাপন

পাশাপাশি ৮ জুুন দুপরে কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম বিতরণ করা হয়েছে। মোট ১ লাখ ৭৫৪ জন ভোটারের মধ্যে পুরুষ ৫০ হাজার ৭১২ ও নারী ৫০ হাজার ৪২ জন। মোট ৩৪ টি কেন্দ্রে ২৫৩ টি বুথে ভোট গ্রহণ হবে।


বিজ্ঞাপন

প্রসঙ্গত, গত ২৯মে শরণখোলায় উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবার কথা থাকলেও বঙ্গোপসাগরে সৃষ্ট ঘুর্ণিঝড় রেমেলের কারনে উপকূলীয় শরণখোলা উপজেলার ভোট গ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন। পরবর্তী নির্দেশনা অনুযায়ী ৯জুন সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এতে চেয়ারম্যান প্রার্থী হিসেব রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রায়েন্দা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান মিলন (দোয়াত কলম) ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ রায়হান উদ্দিন শান্ত (আনারস)। এছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে পাঁচ জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে দুইজন প্রার্থী প্রতিদন্ধীতা করছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *