সিলেটের কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে শিক্ষা উপকরণ বিতরণ

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিবেদক (সিলেট) : সিলেটের মৌলভীবাজারের কুলাউড়ায় বঙ্গবন্ধুর জন্মদিনকে উপলক্ষে মাসব্যাপী ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণের উদ্যোগ নিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য, আব্দুল লতিফ খান ফাউন্ডেশনের ট্রাস্টি ও সাবেক ডেপুটি সার্জেন্ট অ্যাট আর্মস স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান। ইতিমধ্যে জয়চন্ডী, ভূকশিমইল, ভাটেরা,টিলাগাও, বরমচাল,কর্মধা,শরীফপুর,হাজিপুর, কুলাউড়া সদর ইউনিয়ন ও পৌরসভায় ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।


বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ জুন) ও ৯ জুন রবিবার পৃথিম পাশা ইউনিয়নের সদপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়, ইটাহরি সরকারী প্রাথমিক বিদ্যালয়, মজির উদ্দিন খায়রুন্নেছা মেমোরিয়াল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এসময় বিদ্যালয়ের প্রধাম শিক্ষক, সহকারী শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

অনুসঠান পরিচালনা করেন এপি তালুকদার জনি, প্রধান নির্বাহী ডা: নারায়ণ চন্দ্র।

সাদরুল জানান, ‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক’ এই স্লোগানকে সামনে রেখে উপজেলার ১৩ ইউনিয়ন ও ১ পৌরসভার সকল প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে এ উপকরণ পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

তিনি জানান, শিক্ষা উপকরণে শেখ রাসেলের দুর্লভ কিছু ছবি ব্যবহার করা হয়েছে। এ ছবিগুলোর মাধ্যমে ক্ষুদে শিক্ষার্থীরা শিশু রাসেল সম্পর্কে অনেক কিছু জানতে পারবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *