যশোরের অভয়নগরে শর্টগান নিয়ে ধস্তাধস্তি কালে এক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ ; আহত ১, আটক ১ জন

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

যশোর প্রতিনিধি :  যশোরের অভয়নগরে লাইসেন্সকৃত শর্টগান নিয়ে ধস্তাধস্তি কালে এক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। রবিবার রাত নয়টার দিকে তালতলা মোড়ে স্থানীয় বুলবুল আহমেদ’র (৪৫) শর্টগান থেকে এ গুলি বর্ষণের ঘটনা ঘটে।


বিজ্ঞাপন

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার দিন রাত নয়টার দিকে বুলবুল আহমেদ তার ব্যক্তিগত গাড়ি চালিয়ে উপজেলার তালতলা মোড়ে পৌছায়। এ সময় একতারপুর গ্রামের দিদার হোসেন এর সাথে বাকবিতান্ড হয়। এক পর্যায়ে দিদার হোসেন ও তার সহযোগি কয়েক জন বুলবুল আহম্মেদ’র ওপর আক্রমন করে। তারা বুলবুল আহমেদের শর্টগান ধরে ধস্তা ধস্তি করতে থাকে। এক পর্যায়ে শর্টগান থেকে একটি ফাকা গুলি বর্ষণ হয়।


বিজ্ঞাপন

পরে বুলবুল আহমেদকে ধরে নিয়ে তারা স্থানীয় কাউন্সিলারের অফিসে আটকে রেখে বেধড়ক মারপিট করে। এসময় স্থানীয়রা বুলবুল আহমেদ কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় বুলবুল আহমেদের ভাই বাবলু খাঁন বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে অভয়নগর থানায় একটি মামলা দায়ের করেছেন। উক্ত মামলায় মতিয়ার রহমান নামে একজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বুলবুল খাঁন নামের এক ব্যক্তির ওপরে পূর্ব শত্রুতার জেরে কয়েকজন ব্যক্তি তার ওপরে আক্রমণ করে। এ সময়ে তার কাছে থাকা লাইসেন্সকৃত শর্টগান দিয়ে গুলি চালায়। স্থানীয়রা বুলবুল খাঁন কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় গত রাতে তার ভাই বাবলু খাঁন বাদি হয়ে ৬/৭ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। তাদের মধ্যে মতিয়ার রহমান মতি নামের একজন আসামি কে গ্রেফতার করে জেল হাঝতে পাঠানো হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *