টিএসআই জাকির হোসেনের বিচক্ষণতার সিএনজিতে ফেলে যাওয়া ল্যাপটপ ও মোবাইল ফিরে পেল যাত্রী

Uncategorized ঢাকা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজধানী

মোস্তাফিজুর রহমান ঃ রাজধানী রামপুরা পুলিশ বক্সের টিএস আই জাকির হোসেন অবিনব কায়দায় সিএনজিতে ফেলে যাওয়া ল্যাপটপ ও মোবাইল উদ্ধার করে ব্যাপক সুনাম অর্জন করতে সক্ষম হয়েছেন। সব হতাশার অবসান ঘটিয়ে সিএনজি যাত্রীসহ দেশবাসীর পুলিশেল ভাবমূর্তির নতুন দৃষ্টান্ত স্থাপন করেছেন। টিএস আই জাকিরের দূরদর্শিতা ও বিচক্ষণতায় ফেলে যাওয়া ল্যাপটপ ও মোবাইল উদ্ধারে আবশ্যই প্রশংসার দাবি রাখে।


বিজ্ঞাপন

জানা গেছে গত ১০ মে রাত অনুমান ১০টার দিকে রামপুরা ট্রাফিক জোনের আওতাধীন রামপুরা ব্রিজে (সিয়েরা ট্যাঙ্গো-১৬) লোকেশনে ডিউটিকালীন সময়ে টিএসআই জাকির হোসেন এর কাছে একটি লোক (বিকাশ রায়) হন্তদন্ত হয়ে ছুটে এসে বলেন আপনি আধা ঘন্টা আগে যে সিএনজিতে আইনগত ব্যবস্থা নিয়েছিলেন সেই সিএনজিতেই ভুলে আমার ল্যাপটপের ব্যাগ ও মোবাইল রেখে নেমে পড়েছি, এবং এই কথা বলেই লোকটি কান্নাকাটি শুরু করেছেন, কারণ উক্ত ল্যাপটপে তাঁর অফিসের অনেক গুরুত্বপূর্ণ ডকুমেন্ট ছিল।


বিজ্ঞাপন

তৎপ্রেক্ষিতে টিএসআই জাকির কেইস স্লিপটি দেখে মোবাইল নম্বর সংগ্রহ করে উক্ত সিএনজি ড্রাইভারকে কল দেন, এবং বলেন তার গাড়িতে যে মামলা দেয়া হয়েছিল সেটাতে সামান্য ভুল আছে। ভুলটি সংশোধন করতে চাইলে দ্রুত রামপুরা ব্রিজে সিএনজিসহ আসতে হবে। কিছুক্ষণ পরেই চালক সিএনজি সহ রামপুরা ব্রিজে হাজির হওয়ার পর দেখা যায় উক্ত ব্যাগ সিএনজির পিছনে যাত্রীর রেখে দেওয়া স্থানেই রয়েছে। প্রায় দেড় লক্ষ টাকা মূল্য মানের ল্যাপটপ এবং মোবাইল ফেরত পেয়ে উক্ত সিএনজি যাত্রী আবেগাপ্লুত হয়ে পড়েন।

সিএনজি যাত্রী পুলিশের প্রতি শ্রদ্ধা রেখে বলেন ,পুলিশের অসামান্য দায়িত্বশীলতাকে আমার সম্মানের যায়গা থেকে শ্রদ্ধার ভাষা নাই। আমি অত্যান্ত আনন্দিত। সত্যিই এই পুলিশ কর্মকর্তার বিচক্ষণতা ও দূরদর্শিতা দেখে সিএনজি যাত্রী এবং উৎসুক জনতা পুলিশের ভূয়সী প্রশংসা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *