চট্টগ্রামে সীমান্ত ব্যাংক এর উপ-শাখা উদ্বোধন করলেন বিজিবি’র মহাপরিচালক

Uncategorized অর্থনীতি কর্পোরেট সংবাদ চট্টগ্রাম জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক (চট্টগ্রাম) :  বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র মহাপরিচালক ও সীমান্ত ব্যাংক এর চেয়ারম্যান মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী, ওএসপি, বিএসপি, এসইউপি, এনডিসি, পিএসসি, এমফিল চট্রগ্রামের জুবলী রোডে সীমান্ত ব্যাংক এর উপ-শাখার শুভ উদ্বোধন করেছেন, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র মহাপরিচালক আজ বুধবার  ১২ জুন, দুপুরে চট্টগ্রাম মহানগরীর লাভ রোডস্থ স্মরণিকা কমিউনিটি সেন্টারে সীমান্ত ব্যাংক এর জুবলী রোড উপশাখার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন।


বিজ্ঞাপন

উদ্বোধনকালে বিজিবি মহাপরিচালক তাঁর বক্তব্যে দেশের গুরুত্বপূর্ণ অঞ্চলসমূহে আধুনিক প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। উন্নত গ্রাহকসেবা এবং সময়োপযোগী বিভিন্ন স্কিমের মাধ্যমে সীমান্ত ব্যাংক সামনে এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতে আরও এগিয়ে যাবে এই আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, গ্রাহকদের চাহিদা বিবেচনায় সীমান্ত ব্যাংক সকল ধরনের কর্পোরেট ফাইন্যান্স, রিটেইল ব্যাংকিং এর বিভিন্ন সেবা যেমন পার্সোনাল লোন, হোমলোন, কারলোন, ক্ষুদ্র এবং মাঝারি শিল্পের জন্য এস,এম,ই লোন, কৃষকদের জন্য জামানতবিহীন কৃষিঋণ, নারী উদ্যোক্তাদের জন্য জামানতবিহীন ”নারীশক্তি” ঋণ, শিক্ষার্থীদের অনলাইন শিক্ষা উপকরনের জন্য প্রযুক্তিঋণ, ইত্যাদি নানা ধরনের সেবা চালু করেছে।

এছাড়া সীমান্ত ব্যাংক ইতোমধ্যে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাংকিং, RTGS, BFTN এবং রেমিট্যান্স সেবাসহ নানা রকম আধুনিক প্রযুক্তিনির্ভর সেবা চালু করেছে।

প্রসঙ্গত, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৬ সালের ১ সেপ্টেম্বর সীমান্ত ব্যাংকের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।। সারাদেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এবং প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে শাখা এবং উপশাখা স্থাপন করেছে সীমান্ত ব্যাংক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীমান্ত ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব রফিকুল ইসলাম। এছাড়া বিজিবি সদর দপ্তরের ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, চট্টগ্রাম রিজিয়ন কমান্ডার, পিএইচপি গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান, সীমান্ত ব্যাংকের পরিচালকবৃন্দ, চট্টগ্রামের সম্মানিত ব্যবসায়ীবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *