কুষ্টিয়ার ত্রিমোহনী বাইপাস মোড়ে একটি বাসে বিজিবি’র  তল্লাশি অভিযানে ১ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক (কুষ্টিয়া) : কুষ্টিয়ার ত্রিমোহনী বাইপাস মোড়ে একটি বাসে তল্লাশি চালিয়ে ১ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার  করেছে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭ বিজিবি) একটি অভিযানিক টিম, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি যথাযথভাবে বাস্তবায়নের লক্ষ্যে মাঠ পর্যায়ে বিজিবি’র আভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় কুষ্টিয়ায় বিজিবি’র মাদকবিরোধী অভিযানে ১ কেজি ক্রিষ্টাল মেথ আইস জব্দ করা হয়েছে।


বিজ্ঞাপন

গতকাল বৃহস্পতিবার  ১৩ জুন  বিকেলে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বিজিবি’র কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭ বিজিবি) এর অধিনায়কের নির্দেশনায় সুবেদার মোঃ এ কে এম আলম খানের নেতৃত্বে ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহলদল কুষ্টিয়া ত্রিমোহনী বাইপাস মোড়ে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

এসময় সাতক্ষীরার শ্যামনগর হতে সিরাজগঞ্জের শাহজাদপুরগামী ‘স্বপ্ননিল পরিবহন (পাবনা-ব-১১০১৬০)’ নামক একটি বাস তল্লাশি করে মালিকবিহীন অবস্থায় ০১ (এক) কেজি ক্রিষ্টাল মেথ আইস জব্দ করা হয়।এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *