নড়াইলে জুয়ার আসর থেকে ইউপি সদস্য ফরিদ মোল্যাসহ দুই জুয়াড়ি পুলিশের হাতে আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  নড়াইলের লোহাগড়া উপজেলায় জুয়ার আসর থেকে ইউপি সদস্য (মেম্বার) ফরিদ মোল্যা (৩৫) সহ আসলাম শেখ (৪৫) নামের দুই জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রাতে উপজেলার বাহিড়পাড়া প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মো:ফরিদ মোল্যা উপজেলার ইশানগাতী গ্রামের মান্নান মোল্যার ছেলে ও কাশিপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদস্য।


বিজ্ঞাপন

আসলাম শেখ একই উপজেলার বাহিরপাড়া গ্রামের মৃত ইউনুস শেখের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,দীর্ঘদিন ধরে বাহিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ্ববর্তী ধানক্ষেতের মাঝে ইউপি মেম্বার ফরিদের নেতৃত্বে মাদক ও জুয়ার আসর বসে। মাদক সেবনের মাধ্যমে জুয়াড়ীরা একটানা কয়েকদিন যাবত একই স্থানে জুয়ার আসর অব্যাহত রাখে।


বিজ্ঞাপন

এমন গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানা পুলিশ অভিযান চালালে ছয় থেকে সাতজন জুয়াড়ি দৌড়ে পালালেও ইউপি সদস্যসহ আরও এক জুয়াড়িকে আটক করে পুলিশ।

এসময় জুয়া খেলার সরঞ্জামসহ নগদ কিছু অর্থ জব্দ করে নিয়মিত মামলা রজুর মাধ্যমে দুই অভিযুক্তদেরকে আদালতে পাঠানো হয়। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন,গ্রেপ্তারকৃত দুই আসামিকে মঙ্গলবার (২ জুলাই) আদালত পাঠানো হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *