বাগেরহাটের শরণখোলায় সাংবাদিক পরিবারের জমি দখলের অভিযোগ

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

ভূমি দস্যু মোঃ রুহুল আমিন হাওলাদার।


বিজ্ঞাপন

 

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি :  বাগেরহাটের শরণখোলায় ৯ নং রায়েন্দা মৌজার এক ব্যবসায়ীর ২৭.৫ শতক জমি জোর জুলুম করে দখল করার অভিযোগ পাওয়া গেছে। গত ১৬ মে বৃহস্পতিবার সকালে উপজেলার রায়েন্দা বাজারের বাসিন্দা মৃত আলহাজ্জ্ব সুলতান তালুকদারের পুত্র মোঃ রুহুল আমিন তালুকদারের ভোগদখলীয় জমি জোর করে কদমতলা গ্রামের বাসিন্দা মৃত হাসেন আলী হাওলাদারের পুত্র এলাকায় দখলবাজ খ্যাত মোঃ রুহুল আমিন হাওলাদার দখল করে নেয়।


বিজ্ঞাপন

লিখিত অভিযোগে তিনি জানান, শরণখোলা উপজেলার ৯ নং রায়েন্দা মৌজার এসএ ৫৩৪/৯৪৭ নং খতিয়ানের ২৭.৫ শতক জমি ১৯৯৪ সালে মৃত হাসেন আলী হাওলাদারের পুত্র আমির আলী হাওলাদারের কাছ থেকে ১৪ শতক এবং রায়েন্দা বাজার সংলগ্ন এলাকার বাসিন্দা ইউসুফ আলী হাওলাদারের পুত্র রুহুল আমিন হাওলাদার ও তার স্ত্রী মোসাঃ তাসলিমা খাতুনের কাছ থেকে ১৩.৫ শতক জমি রেজিস্ট্রিকৃত কবলা করেন।

কিন্তু জমিটি রুহুল আমিন হাওলাদারের বসতবাড়ী সংলগ্ন এলাকায় হওয়ায় দখলবাজ রুহুল আমিন হাওলাদার তার ছেলে আরিফুল ইসলাম প্রিন্স, কণ্যা শান্তি ও লাইজু আক্তারের সহযোগীতায় বিভিন্ন সময় গাছপালা কেটে নেয় এবং গাছ কাটতে বাধা দিলে তারা আমাকে ও আমার পুত্র নাঈম, নবীন, রুমান, রুবেল ও আব্দুল্লাহ কে গালিগালাজসহ দেখে নেয়ার হুমকি দেয়। এমনকি তার পুত্র আরিফুল ইসলাম প্রিন্স আমার বড় ছেলে সাংবাদিক নইন আবু নাঈমকে ফেসবুক আইডির মাধ্যমে অশ্বীল ভাষায় কটুক্তি করে।

এ ঘটনায় রুহুল আমিন তালুকদার জমি দখলমুক্ত করতে বাগেরহাটের জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার ইনচার্জ শরণখোলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এ ব্যাপারে রুহুল আমিন হাওলাদার বলেন, আমি কারো জমি দখল করি নাই। আমার নিজের জমিতেই আমি আছি। যারা অভিযোগ করেছেন তারা কোনো জমি পাবে না।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *