গোপালগঞ্জে নানা আয়োজনের মাধ্যমে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ ২৩ জুন রবিবার  গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে সকালে জেলা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মাধ্য দিয়ে এ কর্মসূচীর শুভ সূচনা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলীখান ও সাধারণ সম্পাদক জি এম শাহাবুদ্দিন আজম।


বিজ্ঞাপন

সকাল১০ টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাথে জাতির পিতার সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পন ও ফাতেহা পাঠ করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন

এরপর সকাল১১টায় জেলা আওয়ামী লীগের কর্যালয় থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিনের আজমের নেতৃত্ব এক বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রায় আওয়ামী লীগের সহযোগী ও অঙ্গ সংগঠনের বিপুল নেতা কর্মী ব্যানার ফেস্টুন ও ব্যান্ডপার্টি নিয়ে অংশ নেন।

কৃষক লীগ,শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগ,মহিলা আওয়ামী লীগ, ওলামা লীগ মিছিল সহকারে এ শোভাযাত্রায় যোগ দেন।

এ কর্মসূচীতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মুন্সি আতিয়ার রহমান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ রহুল আমিন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিকদার নূর মোহাম্মদ দুলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান লিটন, দপ্তর সম্পাদক মোঃ ইলিয়াস হক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু সিদ্দিক, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিরুন্নাহার ইউসুফ,  পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবির ও সাধারণ সম্পাদক আলিমুজ্জামান বিটু।

আনন্দ শোভাযাত্রা শহরের বিভন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা কার্যালয়ে গিয়ে শেষ হয়। এরপর সেখানে কেক কাটা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *