শেখ হাসিনার উন্নয়ন মানুষ ভুলতে পারবে না: রাঙ্গা

এইমাত্র রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন মানুষ ভুলতে পারবে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনবান্ধব নেতা। আমরা বিরোধী দল হলেও আমাদের সত্য কথা বলতে হয়। আওয়ামী লীগ অনেক ভালো কাজ করছে। মডেল মসজিদ নির্মাণের মতো অনেক ভালো উদ্যোগ নিয়েছে। বর্তমান সরকার দেশে যে উন্নয়ন করেছে, তা কখনও মানুষ ভুলে যাবে না।
রোববার দুপুরে রংপুরের গঙ্গাচড়া উপজেলায় মডেল মসজিদ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির মসিউর রহমান রাঙ্গা এসব কথা বলেন।
সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ৫৬০টি মডেল মসজিদ প্রকল্পের একটি গঙ্গাচড়ায় হওয়াতে আমি আনন্দিত। মডেল মসজিদের ইমাম সরকারিভাবে বেতন-ভাতা পাবে। এটা কোনো আলেম-ওলামা আগে কল্পনা করেনি যে, সরকার তাদের মসজিদে চাকরি দিবে। প্রধানমন্ত্রীর এই উদ্যোগে ধর্মপ্রাণ মানুষ আনন্দিত।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক নুরুল আমিন, সদস্য সচিব আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা বেগম, মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সভাপতি রেজাউল ইসলাম মিলন, মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির। এতে সভাপতিত্ব করেন গঙ্গাচড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন।
মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর শেষে দেশ ও জাতির কল্যাণ, সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতা-কর্মীরাসহ গঙ্গাচড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *