কুমিল্লার মুরাদনগরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও পশু জবাই

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও পশু জবাই করে মুরাদনগর উপজেলা বিএনপি।


বিজ্ঞাপন

 

 

কুমিল্লা প্রতিনিধি :  বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় কুমিল্লার মুরাদনগর উপজেলা বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল ও পশু জবাই (সদকা) করা হয়েছে।
শুক্রবার বিকেলে উপজেলা সদরে কুমিল্লা-৩ আসনের সাবেক সাবেক এমপি ও বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের নির্দেশে এই সদকা দেয়া হয়। জবাই করা গরুর গোসত স্থানীয় দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়।


বিজ্ঞাপন

দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদসহ সারাদেশে অসুস্থ বিএনপি নেতাকর্মীদের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

এসময় উপজেলা বিএনপির নেতারা বক্তব্যে বলেন, অবৈধ সরকারের রাজনৈতিক প্রতিহিংসা বশত ভিত্তিহীন মিথ্যা মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নির্জন কারাগারে ও দেশের জনগণ থেকে দূরে রাখা হয়েছে। আমাদের নেত্রী দীর্ঘদিন ধরে কারাগারে থাকায় বিভিন্ন ধরণের শারীরিক রোগে আক্রান্ত হয়ে পড়ে। এই অবৈধ সরকার বেগম খালেদা জিয়াকে কারাগারে কোন সুচিকিৎসার ব্যবস্থা করতে দেয়নি, আমরা সরকারকে দেশনেত্রীর যথার্থ সুচিকিৎসার ব্যাপারে মানবিক হওয়ার আহবান জানাই এবং মুরাদনগর উপজেলাসহ সারাদেশের সর্বসাধারণের কাছে বেগম খালেদা জিয়ার জন্য দোয়া চাওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মুরাদনগর উপজেলা বিএনপির সদস্য সচিব মোল্লা মজিবুল হক, যুগ্ম আহŸায়ক কামাল উদ্দিন ভ‚ইয়া, হাফেজ মোহাম্মদ আলী, আব্দুল আজিজ মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক এডভোকেট নাছির উদ্দিন, সদস্য বসির মোল্লা, উপজেলা কৃষকদলের সভাপতি নায়েব আলী, উপজেলা যুব দলের সিনিয়র যুগ্ম আহŸায়ক মাসুদ রানা, নবীপুর পূর্ব ইউনিয়ন বিএনপির সভপতি রুহুল আমিন তুহিন, নবীপুর পশ্চিম ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক হেদায়েত হোসেন, উপজেলা বিএনপির নেতা তকদির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহŸায়ক ফারুক আহম্মেদ বাদসা, উপজেলা ছাত্রদলের আহŸায়ক খাইরুল হাসান, সিনিয়র যুগ্ম-আহŸায়ক নাজিম উদ্দিন প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *