টিজারে জ্বীন, মুক্তি ১৩ মার্চ

বিনোদন

বিনোদন প্রতিবেদক : ‘সাইন্সের ব্যাখ্যা যেখানে শেষ, ধর্মের ব্যাখ্যা সেখান থেকেই শুরু। কোরআন যদি বিশ্বাস করো তাহলে জ্বীন আছে এক কথা বিশ্বাস করতে হবে।’ এমন সংলাপ দেখা গেল তারকাবহুল ছবি ‘জ্বীন’র টিজারে।


বিজ্ঞাপন

সোমবার সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল চ্যানেলে প্রকাশিত হয়েছে ছবিটির টিজার। ৫০ সেকেন্ডের টিজারে দেখা গেল বেশ লোমর্হষক দৃশ্য। টিজারেই দেখা গেল জ্বীন হয়ে ছবিতে দেখা দেবেন ছবিটির নায়িকা পূজা চেরি। টিজার প্রকাশের পর থেকেই প্রশংসা পাচ্ছে ছবিটি।

এরইমধ্যে জানা গেল বহুল প্রতীক্ষিত এই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৩ মার্চ। এর আগে ফেব্রুয়ারিতে মুক্তির কথা থাকলেও সেটি পিছিয়ে এখন মার্চে নেওয়া হয়েছে।

নাদের চৌধুরী পরিচালিত ভৌতিক এ ছবির গল্প তৈরি করা হয়েছে জ্বীনকে নিয়ে। ছবির ভিএফএক্সের কাজ হয়েছে বলিউড কিং শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজে।

এই ছবির মাধ্যমে অনেকদিন পর বড় পর্দায় আসছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। তার বিপরীতে জুটি বেঁধেছেন পূজা। এছাড়াও রয়েছে আরেকটি জুটি রোশান ও মুন। ছবিটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী।

ছবির পরিচালক নাদের চৌধুরী জানিয়েছিলেন, ‘বেশ বড় ফ্রেমের ছবি ‘জ্বীন’। শুটিং পর্ব দ্রুত শেষ করে এর দৃশ্য সম্পাদনার কাজ হয়েছে কলকাতায়। এরপর ভিএফক্সের কাজ হয় রেড চিলিতে। কাজ শেষে এখন এটি মুক্তির জন্য প্রস্তুত।’


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *