গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর  সমাধিসৌধে স্থানীয় সরকার বিভাগের সচিবের শ্রদ্ধা নিবেদন 

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের নব যোগদানকৃত সচিব আবু হেনা মোরশেদ জামান বিপিএএ। ১ জুলাই সোমবার দুপুর ১২ টায় তিনি গোপালগঞ্জের টুংগীপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।


বিজ্ঞাপন

এরপর বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকেন। এ সময় তিনি বঙ্গবন্ধু ও ১৫ ই আগস্টে নিহত তাঁর পরিবারের সদস্যবৃন্দের আত্মার মাগফেরাত ও দেশবাসীর সুখ সমৃদ্ধি কামনা করে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন। পরিশেষে বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।


বিজ্ঞাপন

এ সময়ে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ আলী আক্তার হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী তুষার মোহন সাধু খা, স্থানীয় সরকার বিভাগের ডাক্তার মোঃ সারোয়ার বাড়ি যুগ্ম সচিব মোহাম্মদ তানভীর  মহাপরিচালক ডাক্তার মোঃ সারোয়ার বারি, যুগ্ম সচিব মোহাম্মদ তানভীর আজম সিদ্দিকী, এলজিইডি গোপালগঞ্জের  নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হক, ডিপিএইচইর গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ফয়েজ আহমদ,  গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মোহাম্মদ বাবু  বাবুল।

উল্লেখ্য গত১১ জুন আবু হেনা মোরশেদ জামান বিপিএএ কে স্থানীয় সরকার বিভাগের সচিব হিসাবে পদায়ন করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। গত ২৩ শে জুন ২০২৪ তারিখে তিনি স্থানীয় সরকার বিভাগের সচিব হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *