গৌরবময় ২০ বছরে বার্তা প্রবাহ

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক : গৌরবময় ২০ বছরে পদার্পন করলো জাতীয় পাক্ষিক পত্রিকা বার্তা প্রবাহ। আজ ১লা জুলাই সোমবার বিকাল ০৪:০০ ঘটিকায় জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে আনন্দঘন পরিবেশে পালিত হলো বার্তা প্রবাহ পত্রিকার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


বিজ্ঞাপন

বার্তা প্রবাহ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ মনির হোসেন কাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত আনন্দ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের  মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম. মোজাম্মেল হক এম.পি ।


বিজ্ঞাপন

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ আসনের  সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) মোঃ সালাহ উদ্দিন মিয়াজী, দৈনিক ভোরের কাগজের সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাধারন সম্পাদক শ্যামল দত্ত, বিশিষ্ট রাজনীতিবিদ ও সংগঠক এ্যাড. শাহিদা রহমান রিংকু, দ্যা সাউথ এশিয়ান টাইমসের সম্পাদক দীপক কুমার আচার্য্য।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ঢাকা সার-এডিটরস কাউন্সিলের সভাপতি মুক্তাদির অনিক, সাধারন সম্পাদক জাওহার ইকবাল খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ সভাপতি মানিক লাল ঘোষ সহ সিনিয়র সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাব, বিএফইউজে, ডিইউজে, ডিএসইসি, ওজাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের সদস্য ও নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে সারাদেশ থেকে আগত সাংবাদিকদের নিয়ে প্রথম পর্বে অনুষ্ঠিত হয় প্রতিনিধি সম্মেলন।

কেক কেটে ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন সহ আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। ফুলের শুভেচ্ছা জানানো হয় ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের আগত নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের। অনুষ্ঠানে আগত সকলের জন্য বার্তা প্রবাহ পরিবারের পক্ষ থেকে ছিল বিভিন্ন প্রকার পুরুস্কার।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *