গোপালগঞ্জে হত্যা মামলার  ১৯ আসামি জেল-হাজতে

Uncategorized আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জ  সদর  উপজেলা পরিষদের  নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলিতে নিহত মোঃ অসিকুল ভূইয়া হত্যা মামলার  ১৯ আসামিকে জেল-হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।


বিজ্ঞাপন

আজ ৩ জুলাই বুধবার উক্ত ১৯ আসামি  গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে  জামিন আবেদন করেন। আদালতের বিচারক মাকসুদুর রহমান  উক্ত আবেদন নামঞ্জুর করে তাদেরকে জেল-হাজতে পাঠানোর নির্দেশ দেন।


বিজ্ঞাপন

উল্লিখিত ১৯ আসামি উক্ত আদালতে ৩০ জুন আত্মসমর্পণ করে জামিন আবেন করলে আদালত তাদের ২ দিনের জামিন মুঞ্জর করে ৩ জুলাই আবার আদালতে হাজির হবার নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ৮ মে গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাচনের পর ১৪ মে সদর উপজেলার চন্দ্রদিঘলীয়া  বাজার এলাকায় বিজয়ী প্রার্থীর সমর্থক ও পরাজিত প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে মোঃ অসিকুল ভূইয়া গুলিবিদ্ধ হয়ে নিহত হন।

ওই ঘটনার দু’দিন পর ১৬ মে রাতে নিহতের বোন  পারুল বেগম বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান ভূইয়া’সহ ২৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৪০-৫০ জনের নামে গোপালগঞ্জ থানায় একটি হত্যা-মামলা দায়ের করেন।

আদালত সূত্রে জানা যায় উক্ত মামলার এজাহারভূক্ত সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান ভূইয়াসহ ২৩ আসামি এখন জেল-হাজতে আছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *