অজ্ঞাতনামা  কিশোরীর লাশের সন্ধান মেলেনি দীর্ঘ ৭বছরে ও তদন্তে সিআইডি

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন মানবিক খবর সারাদেশ

মোহাম্মদ মাসুদ (চট্টগ্রাম) : চট্টগ্রামে অজ্ঞাতনামা  কিশোরীর লাশ উদ্ধার হয় ফিরিঙ্গী বাজার খালে। দীর্ঘ ৭বছরেও আজও মেলেনি সে লাশের পরিচয়। সুরতহাল ময়না তদন্ত সম্পন্ন। মামলা করেও মেলেনি লাশের কোন পরিচয়। বর্তমানে মামলা তদন্তাধীন আছে সিএমপি সিআইডি কাছে। বেওয়ারিশ লাশের সন্ধানে চেয়ে সহৃদয়বান সচেতন নাগরিকদের সহায়তা সহযোগিতা চেয়েছেন। মামলার সক্রিয়তায় কর্তব্য ও দায়িত্বরত সিআইডি কর্মকর্তা পুলিশ পরিদর্শক জহিরুল ইসলাম।


বিজ্ঞাপন

আজ ১০জুলাই (বুধবার) সিআইডি তদন্তে ও দায়িত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা জহিরুল ইসলাম উক্ত বিষয়ে তথ্য নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন

তিনি জানান,ঘটনাক্রমে গত ২৮/০৯/২০১৮ইং তারিখে সিএমপি চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গী বাজার খাল থেকে একটি অজ্ঞাতনামা মেয়ের (বয়স অনুমান ১০ বৎসর) গলিত লাশ চট্টগ্রাম কোতোয়ালী থানা পুলিশ ভাসমান অবস্থায় উদ্ধার করেন। পরবর্তীতে উক্ত লাশের সুরতহাল ও ময়না তদন্ত সম্পন্ন করে লাশটি বেওয়ারিশ হিসাবে দাফনের জন্য আঞ্জুমানে মফিদুল ইসলামের নিকট হস্তান্তর করা হয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে কোতোয়ালী (সিএমপি) থানার মামলা নং-৫৪/১৪০, তারিখ-১৫/০২/২০২০ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০০৩) এর ৯ (২) রুজু হয়। বর্তমানে উক্ত মামলাটি সিআইডি, চট্টগ্রামের পুলিশ পরিদর্শক জনাব জহিরুল ইসলাম এর নিকট তদন্তাধীন আছে। যদি কোন সহৃদয়বান ব্যক্তি উক্ত লাশটিকে চিনে থাকেন অথবা মৃত মেয়েটির পরিচয় দিতে পারেন তাহলে মামলার তদন্তকারী কর্মকর্তার মোবাইল নাম্বার ০১৭১৩-৭৩০৯৫১ তে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল। অনুরোধক্রমে:- মামলার তদন্তকারী কর্মকর্তা।

মৃত লাশের বর্ণনাঃ- লিঙ্গ- মেয়ে, বয়স- অনুমান ১০/১২ বছর, উচ্চতা- অনুমান ০৪ ফুট, লাশের ধরণ- সম্পূর্ণ গলিত, লাশটির পরনে কোন বস্ত্র ছিল না। তবে তার ডান হাতে প্লাস্টিকের হাল্কা বেগুনি রঙের ০১টি চুড়ি ও গলায় ০১টি গোল্ডেন কালারের চেইন ছিল।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *