বাগেরহাটের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যানের সম্মাননা ক্রেস্ট পেলেন শরণখোলার শান্ত 

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিবেদক (বাগেরহাট) : জেলা পর্যায়ে শ্রেষ্ঠ চেয়ারম্যানের সম্মাননা ক্রেস্ট পেলেন বাগেরহাটের শরণখোলা উপজেলা পরিষদ চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন শান্ত।


বিজ্ঞাপন

অন্তর্ভুক্তিমূলক উপাত্ত ব্যাবহার করি, সাম্যের ভিত্তিতে সহনশীল ভবিষ্যৎ গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাগেরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস ২০২৪ পালিত হয়েছে।


বিজ্ঞাপন

জনসংখ্যা দিবস পালন উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১ টায় বাগেরহাট সিভিল সার্জন অফিসে জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উদ্যোগে আলোচনা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক শামসুদ্দিন মোল্লার সভাপতিত্বে আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক মো. খালিদ হোসেন।

উক্ত অনুষ্ঠানে প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ চেয়ারম্যানের সম্মাননা’ হিসেবে শান্তকে প্রশংসাপত্র ও ক্রেস্ট প্রদান করেন বাগেরহাট জেলা প্রশাসক উপসচিব মোহা. খালিদ হোসেন। শিক্ষার মানোন্নয়ন, শিশুদের ঝরে পড়ারোধ, বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন, ব্যক্তিগত তহবিল থেকে সহযোগিতা, শিক্ষার্থীদের খেলাধুলার সামগ্রী ক্রয়, অতিরিক্ত শ্রেণিকক্ষ নির্মাণে সহযোগিতা করার স্বীকৃতি স্বরুপ তাকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।

জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যানের পদক পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত বলেন, এ গৌরব শুধু আমার একার নয়, উপজেলাবাসীর ভালবাসা ও তাদের পূর্ণ সহযোগিতায় আজ আমি জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আল্লাহ আমাকে যতদিন বাঁচিয়ে রাখবে আমি শরণখোলা উপজেলাবাসীর সেবা করে যাব।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *