বিএমএসএস’র জলঢাকা উপজেলা কমিটি ঘোষণা : সভাপতি-আল আমিন, সাধারণ সম্পাদক-সেলিম

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সংগঠন সংবাদ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক  :  বিএমএসএস-এর জলঢাকা উপজেলা কমিটি ঘোষণা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান তোতা ও মহাসচিব ছগীর আহমেদ স্বাক্ষরিত কমিটি ঘোষণা করা হয়।


বিজ্ঞাপন

কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব নূর আলমগীর অনু, সহ-সাংগঠনিক সম্পাদক রকিবুল হাসান রিপন ও নীলফামারীতে অবস্থানরত কেন্দ্রীয় নেতৃবৃন্দের সার্বিক তত্ত্বাবধানে নীলফামারী জেলার জলঢাকা উপজেলা কমিটি গঠন করা হয়।


বিজ্ঞাপন

কমিটিতে দৈনিক আজকের সংগ্রামের মোঃ আল আমিন ইসলামকে সভাপতি এবং দৈনিক মুক্তির মোঃ সেলিম রেজাকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন ও ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি- মোঃ জুয়েল রানা (বিজয় টেলিভিশন), সহ-সভাপতি ভবদিশ চন্দ্র রায় (দৈনিক যায়যায় সময়), সহ-সভাপতি মোঃ সাদ্দাম হোসেন (সাপ্তাহিক চিকলি), সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান (দৈনিক একুশের বাণী), সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহাবুব ইসলাম (দৈনিক কলম যোদ্ধা), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হিমুল ইসলাম (দৈনিক মাতৃজগত), সাংগঠনিক সম্পাদক মোঃ রাজু মিয়া সোহাগ (দৈনিক দেশ বার্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্যামল চন্দ্র রায় (দৈনিক সময়ের অঙ্গীকার), অর্থ সম্পাদক মোঃ হাফিজুল ইসলাম (দৈনিক মুক্তবাংলা), দপ্তর সম্পাদক মোঃ জসিনুর ইসলাম (দৈনিক দেশ প্রতিদিন)।

নির্বাহী সদস্যরা হচ্ছেন- মোঃ জিকরুল ইসলাম (দৈনিক সন্ধাবাণী) ও মোঃ সৌরভ হোসেন (দৈনিক জনতার অধিকার)।

নবগঠিত জলঢাকা উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দের প্রতি শুভেচ্ছাসহ অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) -এর কেন্দ্রীয় ও কার্যনির্বাহী পর্ষদের সকল নেতৃবৃন্দ সহ সকল বিভাগ, জেলা- উপজেলা কমিটির নেতৃবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *