যশোরের অভয়নগরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান : ৫০ হাজার টাকা জরিমানা আদায় 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

যশোর  প্রতিনিধি :  যশোর জেলার অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজারের নূরবাগ এলাকায় ফুটপাত দখল করে অবৈধভাবে গড়ে ওঠা স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং নওয়াপাড়া পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম হোসেন এই অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।


বিজ্ঞাপন

এ সময়ে নওয়াপাড়া হাইওয়ে থানার পুলিশ ও পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের সহযোগিতায় যশোর-খুলনা মহাসড়কের নূরবাগ এলাকায় পথচারীদের হাঁটাচলা করার ফুটপাত দখলমুক্ত করা হয়েছে।


বিজ্ঞাপন

উচ্ছেদ অভিযান পরিচালনার সময় নওয়াপাড়া নূরবাগ সংলগ্ন সাতক্ষীরা ঘোষ ডেয়ারী হোটেলে অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাবার তৈরি করায় হোটেল মালিককে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং নওয়াপাড়া পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম হোসেন জানান, যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া বাজারের নূরবাগ এলাকায় রাস্তার দুই পাশ্বে অবৈধভাবে গড়ে ওঠা স্থাপনা উচ্ছেদ অভিযানের মাধ্যমে অপসরণ করা হয়েছে।

সাতক্ষীরা ঘোষ ডেয়ারী নামের একটি হোটেলের অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাবার তৈরি করায় হোটেল মালিককে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে। জনস্বার্থে এই ধরনের অভিযান অব্যহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *