নবীনগর থানা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত : সভাপতি জসিম উদ্দিন সম্পাদক মমিনুল হক রুবেল

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সংগঠন সংবাদ সারাদেশ

বিপ্লব নিয়োগী তন্ময় (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের পরিশ্রমী ও মাঠের সংবাদকর্মীদের আস্থা ভরসার নাম নবীনগর থানা প্রেসক্লাব। আমরা কথায় নয় কাজে বিশ্বাসী এমন আত্মপ্রত্যয়ী একঝাঁক তরুণ সম্মেলিত ভাবে ২০২০ সালে প্রতিষ্ঠা করেন নবীনগর থানা প্রেসক্লাব। তারপর থেকেই প্রত্যন্ত অঞ্চলের সব ধরণের সংবাদ সংগ্রহে অবিরত পথচলা।


বিজ্ঞাপন

গতকাল  শুক্রবার ১১ জুলাই,  সকালে নবীনগর থানা প্রেসক্লাবের সর্বাধিক সদস্যের উপস্থিতিতে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। জেলা পরিষদ ডাকবাংলোতে সকলের মতামতের ভিত্তিতে পুর্বের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।


বিজ্ঞাপন

পরে গঠনতন্ত্র মোতাবেক সবার পরামর্শে আগামী তিন বছরের জন্য কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। প্রতিযোগিতামূলক পরিস্থিতি বিবেচনায় কমিটিতে কয়েকটি পদে রদবদল করা হয়েছে। সকলের মতামতের ভিত্তিতে উক্ত কমিটিতে থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক আমার বার্তা’র উপজেলা প্রতিনিধি ও ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিন ডটকম এর সম্পাদক এম কে জসিম উদ্দিনকে পূনরায় সভাপতি ও দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি ও নুরনগর নিউজ এর সম্পাদক মমিনুল হক রুবেলকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মো. হেদায়েতুল্লাহ (দৈনিক আমার কাগজ), সহ-সভাপতি মোঃ মাহফুজ (কালের খবর),সহ-সভাপতি বিপ্লব নিয়োগী তন্ময় (দৈনিক সবুজ বাংলাদেশ), ( যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাবেদ আহমেদ জীবন (দৈনিক একুশের সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান (বার্তা বাজার), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুম মির্জা (দৈনিক ভোক্তা সমাচার),  সাংগঠনিক সম্পাদক কাউছার আলম (দৈনিক জবাবদিহি), সাংগঠনিক সম্পাদক এস এম অলিউল্লাহ (দৈনিক স্বাধীন বাংলা), অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ সোহেল মিয়া (দৈনিক গণমানুষের আওয়াজ, প্রচার ও যোগাযোগ সম্পাদক জাহাঙ্গীর আলম জামাল (দৈনিক আজকের বসুন্ধরা, সহ-প্রচার সম্পাদক নিজাম উদ্দিন (দৈনিক বাংলার নবকন্ঠ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মনির হোসেন শাহীন (দৈনিক গণকন্ঠ) আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আবু হাসান আপন (দৈনিক নাগরিক ভাবনা), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ হোসাইন ইসলাম (দৈনিক প্রতিদিনের কাগজ),কার্যকরী সদস্য নুর মোহাম্মদ জয় (এশিয়ান টিভি), কার্যকরী সদস্য সাদ্দাম হোসেন (নূরনগর নিউজ)।

সাধারণ সদস্য মোঃ সফর আলী(দৈনিক বর্তমান), শ্যামল বর্মন শিমুল (দৈনিক গ্রামীণ দর্পণ),শেখ মিহাদ (দৈনিক  সংবাদ সারাবেলা), কবির হোসেন (দৈনিক স্বাধীন সংবাদ), কবির হোসেন (দৈনিক ইনফো বাংলা) প্রমূখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *