বিএমএসএস’র তালা উপজেলা কমিটি ঘোষণা : সভাপতি-নব কুমার, সাধারণ সম্পাদক-আজিজুল

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সংগঠন সংবাদ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  : বিএমএসএস-এর তালা উপজেলা কমিটি ঘোষণা হয়েছে। শুক্রবার (১২ জুলাই) বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান তোতা ও মহাসচিব ছগীর আহমেদ স্বাক্ষরিত কমিটি ঘোষণা করা হয়।


বিজ্ঞাপন

কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এম এম রোকনুজ্জামান টিপু , সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সাগর, সাতক্ষীরা জেলা কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক এস এম বাদশা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সার্বিক তত্ত্বাবধানে সাতক্ষীরার তালা উপজেলা কমিটি গঠন করা হয়।


বিজ্ঞাপন

তালা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সিনিয়র সাংবাদিক এম,এ হাকিম কে প্রধান উপদেষ্টা এবং কালের কন্ঠের এম এম রোকনুজ্জামান টিপু কে সম্মানীত উপদেষ্টা মনোনীত করে কমিটিতে দৈনিক সাতনদীর নব কুমার দে- কে সভাপতি এবং দৈনিক মাতৃভূমির কন্ঠের আজিজুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন ও ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ নাজমুল ইসলাম মিঠু (দৈনিক স্পন্দন), সহ-সভাপতি মীর ইমরান মাহমুদ হিল্লোল (দৈনিক ডেসটিনি), সহ-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন (দৈনিক মানবাধিকার প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক সাগর (দৈনিক যুগের বার্তা), সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহিম মোল্লা (দৈনিক দৃষ্টিপাত), দপ্তর সম্পাদক রুবেল হোসেন (দৈনিক সত্যপাঠ), প্রচার সম্পাদক সোহাগ পারভেজ (দৈনিক সময়ের সংলাপ), অর্থ সম্পাদক মোঃ মতিউর রহমান (দৈনিক প্রবাহ)।

নির্বাহী সদস্যরা হচ্ছেন- মিজানুর রহমান (দৈনিক ৭১বাংলা), মোঃ শফিকুল ইসলাম শফি (দৈনিক বাংলা)।

নবগঠিত তালা উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দের প্রতি শুভেচ্ছাসহ অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) -এর কেন্দ্রীয় ও কার্যনির্বাহী পর্ষদের সকল নেতৃবৃন্দ সহ সাতক্ষীরা জেলা কমিটি এবং সকল বিভাগ, জেলা- উপজেলা কমিটির নেতৃবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *