জাতীয় সাংবাদিক সংস্থার কুমিল্লা (সাংগঠনিক) বিভাগীয় সম্মেলন ২০২৪ এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত 

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সংগঠন সংবাদ সারাদেশ

কুমিল্লা  প্রতিনিধি :  গতকাল শনিবার  ১৩ জুলাই  সকাল ১০ টায় কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোডস্থ স্থানীয় সর্দার চাইনিজ রেস্টুরেন্টের ২য় তলায়, জাতীয় সাংবাদিক সংস্থার সাংগঠনিক বিভাগীয় কার্যালয়ের পাশে, জাতীয় সাংবাদিক সংস্থা কুমিল্লা বিভাগীয় সম্মেলনের প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক জাতীয় অর্থনীতি পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ আবুল বাশার মজুমদার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় পরিষদের সদস্য মোঃ হারুন অর রশিদ।


বিজ্ঞাপন

কুমিল্লা বিভাগীয় সভাপতি জনাব মোঃ হারিসুর রহমানের সভাপতিত্বে সঞ্চালনা করেন কুমিল্লা বিভাগীয় সাধারণ সম্পাদক শাহজালাল ভূঁইয়া সজিব।


বিজ্ঞাপন

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে দেশের সাংবাদিকদের মানোন্নয়ন ও নিরাপত্তা বিষয়ে বিভিন্ন ধরনের আলোচনা করেন বক্তারা।

উক্ত আলোচনা সভায় আগামী ২৮ সেপ্টেম্বর কুমিল্লা বিভাগীয় সম্মেলন করার তারিখ নির্ধারণ এবং বিভাগীয় সম্মেলন বাস্তবায়ন কমিটির নাম ঘোষণা করা হয়।
বিভাগীয় সভাপতি মোঃ হারিসুর রহমানকে প্রধান উপদেষ্টা করে ৬ টি জেলার সভাপতিদেরকে উপদেষ্টা মন্ডলীর সদস্য করা হয়।

বিভাগীয় সাধারণ সম্পাদক শাহজালাল ভূঁইয়া সজীবকে (আহবায়ক) করে ৬ টি জেলার সেক্রেটারীদেরকে যুগ্ম-আহ্বায়ক করা হয় এবং চাঁদপুর জেলা সহ-সভাপতি মোঃ কবির হোসেন সরকারকে (সদস্য সচিব) করে সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা সভাপতি ও বিভাগীয় সহ-সভাপতি মোঃ তরিকুল ইসলাম তরুণ, বিভাগীয় যুগ্ম-সাধারণ সম্পাদক এটিএম মাজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এন.সি জুয়েল ও আনজার শাহ, আইন বিষয়ক সম্পাদক মোঃ শরিফুল হোসাইন, সহ-অর্থ সম্পাদক শহিদুল ইসলাম, বিভাগীয় সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন এবং বিভাগীয় কমিটির সদস্য কামাল উদ্দিন তুহিন, কুমিল্লা জেলা সহ-সভাপতি বাবর হোসেন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা মজুমদার, লক্ষ্মীপুর জেলা সেক্রেটারী মোঃ জাকির হোসেন সবুজ, ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি আবু মুসা ও সাংগঠনিক সম্পাদক মনির হোসেন সহ মোট ছয়টি জেলার জাতীয় সাংবাদিক সংস্থার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *