সিএমপি’র হলিশহর থানা পুলিশের অভিযান : ক্লুলেস চুরির ১৭ দিনে চুরির মালামাল’সহ ২ জন আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোহাম্মদ মাসুদ (চট্টগ্রাম) :  চট্টগ্রামে রেইনবো কুরিয়ার সার্ভিসের অফিসের সামনে রাখা কাভার্ড ভ্যানের তালা খুলে ৫টি ল্যাপটপ চুরির ঘটনায় অজ্ঞাতানামা ক্লুলেস চুরির ১৭ দিনের মধ্যে চুরির মালামাল’সহ ২ আসামি আটক। মামলার চুরি হওয়া ০৪টি ল্যাপটপ উদ্ধার। অসম্ভবকে সম্ভব করেছে সিএমপির হালিশহর থানার অভিযান। গতকাল  ১৪ জুলাই (শনিবার) রাতে কাজী মোহাম্মদ তারেক আজিজ এডিসি (পিআর) বিষয়টি নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন

১২জুলাই (রবিবার) রাত ১০টায় আকবরশাহ্ থানাধীন সেভেন মার্কেট এলাকা থেকে আসামি মোঃ ইসমাইল (২১)-কে আটক করে। অভিযানের ৪ঘন্টার পরে দোকানের মালিক মোঃ ইসমাইল রাহি (২৮)-এর হতে ০৪টি ল্যাপটপ উদ্ধারপূর্বক জব্দ করা হয়।


বিজ্ঞাপন

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কায়সার হামিদ জানান,অজ্ঞাতানামা চোরের বিরুদ্ধে এজাহার এর ভিত্তিতে ঘটনায় জড়িতদের তথ্যপ্রযুক্তির সহযোগিতায় অভিযান পরিচালনা করে আসামিদের আটক করা হয়। ধৃত আসামির দেওয়া তথ্যে থানার সেভেন মার্কেট মোড়ে অবস্থিত কম্পিউটার টেকনোলজি নামক দোকানে অভিযানে আরেক আসামিকে আটক করা হয়। ও প্রেস রিলিজেও বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে বলা হয়, গ্রেফতারকৃত আসামি ইসমাইল গত ২৫/০৬/২৪ইং পিসি রোডস্থ সবুজবাগ রেইনবো কুরিয়ার সার্ভিসের অফিসের সামনে রাখা কাভার্ড ভ্যানের তালা খুলে গাড়ির ভিতর থেকে ০৫টি ল্যাপটপ চুরি করে পালিয়ে যায়। পরবর্তীতে বাদী তাদের প্রতিষ্ঠানের বিভিন্ন শাখায় উক্ত ল্যাপটপ খোঁজা-খুজি করে না পেয়ে অজ্ঞাতানামা চোরের বিরুদ্ধে এজাহার দায়ের করলে হালিশহর থানায় রুজু হয়। এরই ধারাবাহিকতায় আসামি আটক হয়।

সিএমপির পশ্চিম বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান এর সার্বিক দিক-নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) স্পিনা রানী প্রামাণিক ও ডবলমুরিং জোনের সহকারী পুলিশ কমিশনার সব্যসাচী মজুমদারের তত্ত্বাবধানে হালিশহর থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে এসআই (নি.) সহদেব কুমার সরকার, এসআই (নি.) মোঃ সাইফুল ইসলাম, এসআই (নি.) তীথংকর দাস, এএসআই (নি.) মোঃ সাদ্দাম হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তায় চৌকস সক্রিয় অভিযানে আসামিদের আটক করতে সক্ষম হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *