বিএসটিআই এর এপিএ চুক্তি স্বাক্ষর ও ২টি শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত 

Uncategorized জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিবেদক :  বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের ‘এপিএ’ তে প্রথম স্থানের পুরষ্কার গ্রহণ এবং বিভাগীয়/আঞ্চলিক/জেলা পর্যায়ে কর্মকর্তা এবং কর্মচারী ক্যাটাগরিতে ২টি শুদ্ধাচার পুরষ্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  গতকাল  ৩০ জুলাই মঙ্গলবার  বিএসটিআই এর প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে মহাপরিচালক (গ্রেড-১) এস এম ফেরদৌস আলম সভাপতিত্বে বিএসটিআই’র আওতাধীন ১১ (এগারো) টি বিভাগীয় ও জেলা অফিসের সাথে প্রধান কার্যালয়ের ২০২৪-২৫ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষরিত হয়।


বিজ্ঞাপন

একই সাথে ২০২২-২৩ অর্থবছরে বিএসটিআই’র আওতাধীন ১১ (এগারো) টি অফিসসমূহের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি মূল্যায়নে এপিএ তে পূর্বের ধারাবাহিকতায় বিএসটিআই, রংপুর প্রথম স্থান অর্জন করায় রংপুর বিএসটিআই’র বিভাগীয় উপপরিচালক (পদার্থ) ও অফিস প্রধান মুবিন-উল-ইসলাম পুরষ্কার গ্রহণ করেন।

এছাড়া ব্যক্তি পর্যায়ে কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার চর্চার স্বীকৃতিস্বরুপ বিভাগীয়, আঞ্চলিক ও জেলা পর্যায়ে গ্রেড-২ হতে গ্রেড-৯ ক্যাটাগরিতে বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এর প্রকৌঃ মোঃ জাহিদুর রহমান, সহকারী পরিচালক (সিএম) এবং গ্রেড-১০ হতে গ্রেড-১৬ ক্যাটাগরিতে বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এর জনাব লিটন কুমার রায়, ডাটা এন্ট্রি অপারেটর কে শুদ্ধাচার পুরষ্কার প্রদান করা হয়।

বিএসটিআই রংপুর বিভাগীয় কর্মকর্তারা আজকের দেশ ডটকম কে জানান,জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যলয়ের কর্মকর্তারা  এই শ্রেষ্ঠত্বের সুনাম অক্ষুন্ন রাখতে সচেষ্ট থাকবে। সেই সাথে অত্র বিভাগের সকল সরকারী ও বেসরকারী অফিস এবং স্টেকহোল্ডারসহ সাধারণ জনগণের আন্তরিক এবং প্রাতিষ্ঠানিক সহযোগীতা একান্তভাবে কামনা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *