মিথ্যা অজুহাতে দৈনিক সকালের সময় পত্রিকা’র সাংবাদিকের উপর হামলা ও ছিনতাই

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

সন্ত্রাসী হামলার শিকার দৈনিক সকালের সময় পত্রিকার সিনিয়র সাংবাদিক মো মোস্তাফিজুর রহমান।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিবেদক  :  রাজধানীর রামপুরা বৈষম্যবিরোধী কোটা সংস্কার আন্দোলনে শিক্ষার্থীদের পেছনে থাকা একদল অপরাধী দৈনিক সকালের সময়’র সাংবাদিকের উপর হামলা করেছেন। হামলার সময় উপর্যপুরি মারধন টাকাপয়সা ও মোবাইল, মানিব্যাগ, আইডিকার্ড ছিনতাই করে দুর্বৃত্তরা। মারধরের সময় আরও বলে দুইলাখ টাকা দিবি অন্যথায় জীবনে শেষ করে দেব। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার রামপুরা ওমর আলী লেন স্কাইলান স্কুলের সামনে রাত অনুমান ৯ টা .১৫ মিনিট  থেকে দশটা পর্যন্ত।


বিজ্ঞাপন

জানা গেছে কোটা সংস্কার আন্দোলন ঘিরে শিক্ষার্থীদের দলে মিশে একশ্রেণির অপরাধী চক্র আন্দোলনের নামে বিভিন্ন দোকান, ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা ও লুটতরাজে লিপ্ত ছিলেন। এ অপরাধী সংঘবন্ধচক্রটি কোমলমতি শিক্ষার্থীদের চোখ ফাঁকি দিয়ে অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছেন। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে ৩ আগস্ট যুবলীগের সাথেও শিক্ষার্থীদের আন্দোলন প্রতিহত করতে তাদের সাথে কর্মসূচী পালন করে এবং বিভিন্ন সময় বিরানির প্যাকেট ও নগদ অর্থগ্রহণ করেছিলেন এ চক্রটি ।

এ অপরাধী চক্রটি সুবিধাভোগি দল হিসেবে পরিচিত।
এ দিকে ছিনতাই হওয়া দুইটি মোবাইল, একটি মানিব্যাগ,পত্রিকার আইডিকার্ড দুটি,নগদ টাকা। স্থানীয়দের সহায়তায় একটি মোবাইল ও মানিব্যাগ ফেরত দিলেও বাকী মাল এখন ফেরত দেয়নি অপরাধী চক্রটি।
উল্লেখ্য যে ৫ আগস্ট সরকার পতনের পর আবার বিভিন্ন থানায় এবং বাসা বাড়িসহ সাধারণ মানুষের উপর হামলা করে টাকা পয়সা হাতিয়ে নেয়।

এর ্আগেও দৈনিক সকালের সময়.র পত্রিকার প্রতিবেদকের উপর হামলার ঘটনা ঘটিয়েছেন। তারা মারধরের সময় আরও বলে,হাতিরঝিল থানায় গেছিলাম ওসিকে পাইনি পাইলে কিমা বানাতাম। আর তুই কি করবি। আমি ওসিকে গোনায় ধরিনা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *