গোপালগঞ্জে  বঙ্গবন্ধুর সমাধিতে পুলিশ প্রত্যাহারের নিন্দা ও পুলিশ মোতায়নের দাবিতে জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

Uncategorized আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ থেকে পুলিশ প্রত্যাহারের নিন্দা ও পুলিশ মোতায়েনের দাবিতে  গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের ব্যাংক পাড়াস্থ জেলা কার্যালয়ে এক সংবাদ সম্মলন অনুষ্ঠিত হয়। সোমবার১২ আগষ্ট  সকাল ১১টায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান  সংবাদ সম্মলন বক্তব্য রাখেন।


বিজ্ঞাপন

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধি সৌধ থেকে পুলিশ প্রত্যাহার করে নেওয়া হয়েছে। এখন বঙ্গবন্ধুর সমাধি অরক্ষিত। এ ঘটনার তীব্র নিদা ও অনতিবিলম্ব সমাধি সৌধ কমপ্লেক্সে পুলিশ পাহারার দাবি জানান। তিনি


বিজ্ঞাপন

আরও বলেন, বৈষম্য আন্দোলনের নামে শিক্ষার্থীদের ঘাড়ে বন্দুক রেখে দীর্ঘ প্রায় একমাস ধরে  জামাত বিএনপি দেশের মধ্যে নৈরাজ্য সষ্টি করে। যার প্রক্ষিতে ৫ই আগস্ট  সাবেক প্রধানম্ত্রী  শেখ হাসিনাক জোর করে দেশ ত্যাগ করত বাধ্য করা হয়।

এ সময় জেলা আওয়ামী লীগর সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম, জেলা পরিষদের চেয়ারম্যান মুন্সি আতিয়ার রহমান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ লূৎফার রহমান বাচ্চু, দপ্তর সম্পাদক ইলিয়াস হক, জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লাসহ প্রিন্ট ও ইলকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা  উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *